স্বামী-সন্তানের পর এবার চলে গেলেন সুমাইয়াও

স্বামী-সন্তানের পর এবার চলে গেলেন সুমাইয়াও

68
0
SHARE

রাজধানীর উত্তরায় রান্নাঘরের গ্যাসের আগুনে স্বামী ও দুই সন্তানকে হারানো সুমাইয়া আক্তারও আজ রোববার ইন্তিকাল করেছেন। দগ্ধ হওয়ার ৯ দিন পর তার মৃত্যু হলো।
সাত মসজিদ রোডের সিটি হাসপাতালের বার্ন ইউনিটের চিকিৎসক রাশেদ মাহমুদ জানান, সুমাইয়াকে আইসিইউতে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। হার্ট ছাড়া শরীরের কোনো অংশই ঠিকমতো কাজ করছিল না। রোববার বিকাল সাড়ে ৩টায় তার লাইফ সাপোর্ট খুলে নেয়া হয়।

চল্লিশেই থেমে যাওয়া সুমাইয়াকে বরিশালে বাবার বাড়িতে দুই সন্তানের পাশে দাফন করা হবে বলে তার মামাতো ভাই আবু সুফিয়ান জানান।

গত ২৬ ফেব্রুয়ারি সকাল ৭টার দিকে উত্তরার ১৩ নম্বর সেক্টরের ৩ নম্বর রোডের এক বাড়ির সপ্তম তলার ফ্ল্যাটে আগুন লেগে দগ্ধ হন সুমাইয়া, তার স্বামী ও তিন সন্তান।

চারজনের মধ্যে দেড় বছরের জায়ান বিন শাহনেওয়াজ ও শাহালিন বিন শাহনেওয়াজ (১৫) ওইদিনই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে মারা যায়। পরদিন মৃত্যু হয় সুমাইয়ার স্বামী মো. শাহনেওয়াজের (৫০), যিনি ঢাকায় যুক্তরাষ্ট্র দূতাবাসের মেইনটেইনেন্স ইঞ্জিনিয়ার ছিলেন।
এ পরিবারের মেজ ছেলে জারিফ বিন নেওয়াজকেও (১১) গত ১ মার্চ থেকে মায়ের সঙ্গে সিটি হাসপাতালে রেখে চিকিৎসা দেয়া হচ্ছিল। রোববার সকালের দিকে তাকে বাসায় নিয়ে যাওয়া হয় বলে তার মামা আবু সুফিয়ান জানান।

 

NO COMMENTS

LEAVE A REPLY