আইরিশদের বিপক্ষে জাহানারাদের জয়

আইরিশদের বিপক্ষে জাহানারাদের জয়

98
0
SHARE
বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে ওয়ার্ল্ড টি-টোয়েন্টিতে বাংলাদেশ-আয়ারল্যান্ডের মধ্যকার ম্যাচ। তবে ধর্মশালায় মাশরাফিদের জয়ের স্বপ্ন ভেঙে গেলেও আইরিশ নারী ক্রিকেট দলের বিপক্ষে জয় পেয়েছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। শনিবার বেঙ্গালুরুতে প্রস্তুতি ম্যাচে আজ আয়ারল্যান্ড নারী দলকে ৭৪ রানে অলআউট করে দিয়ে ৮ উইকেটে হারিয়েছেন জাহানারারা।
আইরিশদের দেয়া ৭৪ রানের জবাবে শারমিন আখতার ও আয়েশা রহমানের উদ্বোধনী জুটিই জয়ের ভিত গড়ে দেয় বাংলাদেশকে। দলের ২৭ রানে আয়েশা (১১) ফিরে যান, ৪৬ রানে সানজিদাও (১০)। তবে কোনোটাই বড় ধাক্কা হয়ে আসেনি বাংলাদেশের জন্য। ১২.৩ ওভারেই ২ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় বাংলাদেশ। ৩৭ বলে ৫টি চার সহ ৩৬ রান করে অপরাজিত ছিলেন শারমিন।
এর আগে ব্যাট করতে নেমে শুরুতেই বাংলাদেশের মেয়েদের তোপ আর ঘূর্ণির মুখে পড়ে আইরিশ দল। ১৩ রানে ৪ উইকেট হারিয়ে ফেলার পর পঞ্চম উইকেটে ২৫ রানের জুটি গড়েছিলেন অধিনায়ক ইসোবেল জয়েস ও কিম গ্রাথ। জয়েস (১৬) আর গ্রাথ (১১) ছাড়া দুই অঙ্কে পৌঁছাতে পেরেছেন আর মাত্র একজন, লরা ডিলানি (১৭)। শেষ দিকে রুমানা আহমেদের লেগ স্পিনে দিশেহারা আয়ারল্যান্ড ৩৭ রানে হারিয়েছে শেষ ৬ উইকেট। ১২ রানে ৪ উইকেট নিয়েছেন রুমানা।

NO COMMENTS

LEAVE A REPLY