শুধু একটি কমিটি গঠনের জন্য কাউন্সিল নয় : গয়েশ্বর

শুধু একটি কমিটি গঠনের জন্য কাউন্সিল নয় : গয়েশ্বর

78
0
SHARE
বিএনপি কাউন্সিল শুধু একটি কমিটি গঠনের জন্য নয়, বরং এর মাধ্যমে আগামীর গণতান্ত্রিক বাংলাদেশ বিনির্মানের পরিকল্পনা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। বুধবার বিকেলে রাজধানীর নয়াপল্টনের ভাসানী ভবন মিলনায়তনে ঢাকা মহানগর বিএনপির উদ্যোগে এক প্রস্তুতি সভায় তিনি এ কথা বলেন।
গয়েশ্বর চন্দ্র রায় বলেন, কাউন্সিলে বিএনপি নেত্রীর বক্তব্যের মধ্য দিয়ে পরিকল্পনা উঠে এসেছে। এই পরিকল্পনা বাস্তবায়ন এখন সময়ের দাবি। বিশ্বায়নের এই যুগে দেশকে সমৃদ্ধ ও উন্নত করতে এই কাউন্সিল বড় ভূমিকা রাখবে।
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রূপকল্প ২০৩০ ভিশন সফল করতে নেতাকর্মীদেও প্রস্তুতি নেওয়ার আহ্বান জানান তিনি বলেন, যেভাবে দলের নেতাকর্মীরা কাউন্সিল সফল করেছে সেভাবে স্বাধীনতা দিবসের কর্মসূচিও সফল করতে হবে। কারণ বিএনপির আন্দোলন চলমান রয়েছেন।
বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আবদুল আউয়াল মিন্টুর সভাপতিত্বে প্রস্তুতি সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আবুল খায়েল ভুঁইয়া, কাজী আবুল বাশার, অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, আবদুস সালাম আজাদ প্রমুখ।

NO COMMENTS

LEAVE A REPLY