হাসিনার উন্নতির জোয়ার;নির্বাচনী এলাকায় একাত্তরের পরিস্থিতি : রিজভী

হাসিনার উন্নতির জোয়ার;নির্বাচনী এলাকায় একাত্তরের পরিস্থিতি : রিজভী

1827
0
SHARE
তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনেও ব্যাপক ভোট ডাকাতির আশঙ্কা প্রকাশ করে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী অভিযোগ করেছেন, সশস্ত্র আওয়ামী সন্ত্রাসী ও পুলিশি তাণ্ডবে নির্বাচনী এলাকাগুলোতে এখন একাত্তরের পরিস্থিতি বিরাজ করছে। বৃহস্পতিবার বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তিনি।
রুহুল কবির রিজভী অভিযোগ করে বলেন, আওয়ামী সন্ত্রাসীদের ভয়ঙ্কর তাণ্ডবে গ্রামীণ জনপদ বিরান ভূমিতে পরিণত হয়েছে।  ভোটাররা দুর্বিষহ আতঙ্কের মধ্যে দিনাতিপাত করছে। সশস্ত্র আওয়ামী সন্ত্রাসী ও পুলিশ মিলে যে রক্তাক্ত পরিস্থিতি তৈরি করেছেন তাতে মনে হয়, নির্বাচনী এলাকাগুলোতে একাত্তরের পরিস্থিতি বিরাজ করছে। নির্বাচনে মানুষ ভোট দেয়া দূরে থাক, তারা প্রাণ নিয়ে এলাকায় থাকতে পারবে কিনা- সে আতঙ্কে নিদ্রাহীন প্রহর গুণছে।
নির্বাচন কমিশনের (ইসি) কার্যক্রম প্রসঙ্গে তিনি বলেন, ইসির বিষয়ে আর কিছু না বলাই ভালো। কারণ, অপরাধীদের  কোনো বিবেক ও মানবতাবোধ থাকে না। অপরাধিরা আইনের  তোয়াক্কা করে না। ডাকাতির মাল সর্দারের কাছে পৌঁছে ভাগ বাটোয়ারা করে। নির্বাচন কমিশনের উচ্চপদস্থ পদাধিকারীরা কমিশনকে দস্যুবৃত্তির আস্তানায় পরিণত করেছে। এরা মানষের ভোটাধিকারকে লুট করেছে। তারা জনগণের ম্যান্ডেটহীন সরকারি দলের চেয়ারম্যান প্রার্থীদেরকে বিজয়ী করে দস্যুদলের সর্দার এই ভোটারবিহীন সরকারকে তা উপহার দিচ্ছে।

NO COMMENTS

LEAVE A REPLY