বিচার বিলুপ্ত হওয়ায় একের পর এক হত্যাকাণ্ড ঘটছে: ফখরুল

বিচার বিলুপ্ত হওয়ায় একের পর এক হত্যাকাণ্ড ঘটছে: ফখরুল

585
0
SHARE
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষক ড. এ এফ এম রেজাউল করিম সিদ্দিকীকে হত্যা করার ঘটনায় গভীর উদ্বেগ জানিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দাবি করেছেন,
‘দেশে ন্যায় বিচার সম্পূর্ণরূপে বিলুপ্ত হয়ে যাওয়ায় একের পর এক হত্যাকাণ্ডের ঘটনা ঘটছে’।
তিনি বলেন, দেশের সর্বোচ্চ বিদ্যাপীঠ হল বিশ্ববিদ্যালয়, সেই  বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদেরও এখন প্রাণ কেড়ে নেয়া হচ্ছে। ইতোপূর্বে এই বিশ্ববিদ্যালয়ে সংঘটিত হত্যাকাণ্ডগুলোর প্রকৃত রহস্য উদঘাটন এবং হত্যার শাস্তি না হওয়ায় দুষ্কৃতিকারিরা একের পর এক শিক্ষকদেরকে খুন করে যাচ্ছে।
বিবৃতিতে ফখরুল দাবি করেন, রাষ্ট্রযন্ত্রকে দলীয় স্বার্থে ও বিরোধী দল দমনে ব্যবহার করার কারণে আজ দেশ সন্ত্রাসকবলিত হয়ে পড়েছে। তিনি বলেন, ধারাবাহিক হত্যাকাণ্ডগুলোতে আন্তর্জাতিক জঙ্গিগোষ্ঠীর দায় স্বীকারে দেশের মানুষকে আতঙ্কিত করে তুলছে। শুধু নিজেদের ব্যর্থতার দায় অন্যের ঘাড়ে চাপিয়ে নিজেরা দায়মুক্তির চেষ্টা করছে।
উল্লেখ্য, শনিবার সকাল সাড়ে ৭টার দিকে রাজশাহীর শালাবাগান এলাকায় নিজ বাসা থেকে একটু দূরে অধ্যাপক রেজাউল করিমকে কুপিয়ে হত্যা করে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। তার ঘাড়ে তিনটি বড় কোপের আঘাত দেখা যায়। ঘটনাস্থলেই মারা যান। হত্যার ধরণ দেখে পুলিশ ধারণা করছে, জঙ্গি সংগঠন এ হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত থাকতে পারে। আইএসের নামে হত্যাকাণ্ডের দায় স্বীকার করা হয়েছে বলে সাইট ইন্টেলিজেন্স দাবি করেছে।

NO COMMENTS

LEAVE A REPLY