কেঁচো খুড়তে এখন সাপ বেরিয়ে আসছে : সরকারকে প্রধান

কেঁচো খুড়তে এখন সাপ বেরিয়ে আসছে : সরকারকে প্রধান

109
0
SHARE

২০ দলীয় জোটনেতা ও জাগপা সভাপতি শফিউল আলম প্রধান মেন্দি এন সাফাদিকে নিয়ে সরকারি তামাশা বন্ধ করার আহ্বান জানিয়ে বলেছেন রাজনৈতিকভাবে মোকাবেলা না করে ষড়যন্ত্র-চক্রান্তের পথে হাঁটলে এর পরিণাম কখনোই শুভ হয় না। তিনি বলেন, কারো সাথে দেখা হলেই যদি রাষ্ট্রদ্রোহী হতে হয় তবে অন্যের বেলায়ও এ দায় এড়াতে পারেন না। কেঁচো খুড়তে এখন সাপ বেরিয়ে আসছে। সুতরাং আসলাম চৌধুরীকে মুক্তি দিয়ে জাতির কাছে ক্ষমা চাইতে হবে।

তিনি আজ শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৫তম শাহাদাৎ বার্ষিকী স্মরণে সকাল সাড়ে দশটায় শহীদ জিয়ার মাজারে পুস্পস্তবক অর্পণ শেষে আসাদ গেট জিইউপি মিলনায়তনে জাগপা আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে প্রধান এসব কথা বলেন।

শহীদ জিয়াকে অদম্য সাহসী একজন মহান দেশপ্রেমিক হিসেবে অভিহিত করে শফিউল আলম প্রধান বলেন, জাতীয় স্বাধীনতা ও সার্বভৌমত্বের প্রশ্নে তিনি মৃত্যুকে মেনে নিয়েছেন কিন্তু আপোষ করেন নাই। গণতন্ত্র পুনরুদ্ধার, স্বাধীনতা রক্ষা ও উন্নয়নের লক্ষ্যে তিনি সর্বাত্মক জাতীয় ঐক্যকেই গুরুত্ব দিয়েছেন। তিনি যথাযথই অনুধাবন করেছেন আধিপত্যবাদী শক্তির পাশে বাংলাদেশকে যদি টিকিয়ে রাখতে হয় তাহলে জনঐক্যের কোনো বিকল্প নাই। বাংলাদেশের সর্বগ্রাসী সংকট মোকাবেলায় তিনি জিয়ার পথে হাঁটতে দেশপ্রেমিক শক্তির প্রতি আহ্বান জানান।

 

NO COMMENTS

LEAVE A REPLY