হাসিনা বিক্রি করছে দেশ, ইউনুস বিক্রি করছে পুষ্টিকর দই: মিনা ফারাহ

হাসিনা বিক্রি করছে দেশ, ইউনুস বিক্রি করছে পুষ্টিকর দই: মিনা ফারাহ

137
0
SHARE

খুব শীঘ্রই শুনবো লন্ডন থেকে তারেক আর কবর থেকে শহীদ নিজামি ফাহিম হত্যাকাণ্ডের জন্য দায়ী। যথারীতি রিযভির ভাঙা রেকর্ড বাজলো। এইসব ঘটনা যখন সব্বাইকে দারুন ব্যাস্ত রাখে, ভারতের সঙ্গে গোপন চুক্তি কিংবা ফাঁসির মঞ্চ প্রস্তুত হয়। ব্লগার হত্যাকাণ্ডের প্রয়োজন ছিল, আম্বানিদের একটার পর একটা চুক্তি গোপন রাখতে। তারপরেই সাড়াশি অভিযান করে বন্দর দিয়ে দিল টু শব্দ ছাড়া।

ব্লগার খুনিরা যাদের বেতনভুক্ত, সাড়াশি অভিযানে বিশ্বাস করা জনগন ফাহিমকে ধরে বরং গডফাডারদের মৌচাকে ঢিল মারল। ফাহিম তাদের গলার কাঁটা।

বলির পাঁঠা ফাহিমকে নিয়ে যখন হেব্বি ব্যস্ত মিডিয়া, রোজার পরেই ঘোষণা , মীর কাসেমের ফাসি নির্বাহীর ক্ষমতা বলে। তখন আবারও সবাই ফাহিমকে ভুলে ,কেন্দ্রীয় কারাগারের সামনে মধ্যরাতে ঈদ বাজারের ভীর বসাবে। ইহাই সত্য। যারা পলিটিক্স বোঝে না, বলবে,আবারো কলঙ্কমুক্ত হোল বাংলাদেশ। আমি ভুল হলে, লেখা ছেড়ে দিব।

২।

রানা প্লাজার সোহেল রানা নাকি শহীদ নিজামি, কার ফাসির জন্য সাক্ষি লাগে না? সোহেল রানার মামলা আজব্দি কোর্টে না তুলে কি প্রমান করলো ? হ্যাঁ, ইহাই ১৭৫৭ সন।
৩।

রামকৃষ্ণ মন্দিরে হুমকি দিলে, পি-এম সেটার নিন্দা জানায় কিন্তু রোজার মাসে মুসুল্লিদের রক্তে গোসল করলো রাষ্ট্র।

৪।

আমি তেলাপোকা হবো কিন্তু নোবেল পাওয়া ইউনুস হব না। কারন আমি দেশপ্রেমিক। আর দেশে থেকেও ইউনুস একজন সাচ্চা বিদেশ প্রেমিক। হাসিনার সঙ্গে ওর এক চুল পার্থক্য আছে? হাসিনা বিক্রি করছে দেশ। আর ইউনুস বিক্রি করছে পুষ্টিকর দই। অথচ দেশের গরিব মানুষেরা কতই না পুষ্টিহীন।

NO COMMENTS

LEAVE A REPLY