অবৈধ প্রধানমন্ত্রি,জাকির নায়েকের সাথে সেলফি তোলার অপরাধে আওয়ামী নেতা সালমান এফ রহমানকে...

অবৈধ প্রধানমন্ত্রি,জাকির নায়েকের সাথে সেলফি তোলার অপরাধে আওয়ামী নেতা সালমান এফ রহমানকে কবে গ্রেপ্তার করছেন??

1338
0
SHARE

জঙ্গিরা জাকির নায়েক কে ফেসবুকে ফলো করার কারনে জাকির নায়েককে যদি জঙ্গিদের মদদদাতা বলা হয় তবে রাজাকারের বিছানায় নিজের মেয়েকে বীর্য আদান প্রদান করতে পাঠানোর কারনে আপনাকে কেন রাজাকার বলা যাবেনা!!

আইএস সদস্যরা জাকির নায়েককে ফলো করার কারনে যদি জাকির নায়েক পরিচালিত পিস টিভি বন্ধ করে দেয়া যায় তবে আওয়ামী নেতা সালমান এফ রহমান জাকির নায়েকের সাথে পাশাপাশি বসে দীর্ঘ সময়ের মিটিং ও সেলফি তোলার অপরাধে সালমান এফ রহমানকে জঙ্গি উপাধি দিয়ে তার ব্যাবসা প্রতিস্টান কেন বন্ধ করা হবেনা, তার দল আওয়ামীলীগ কেন নিষিদ্ধ হবেনা!!!

জাকির নায়েক কে জঙ্গি উপাধি দিয়ে তার পরিচালিত পিস টিভি বন্ধ করে দিলেন! কিন্তু পিস টিভি প্রিয় ১৬ কোটি মুসলমান বাংলাদেশীকে কি করে বন্ধ করবেন!!

জাকির নায়েক কে জঙ্গিরা ফলো করার কারনে যদি জাকির নায়েক জঙ্গিদের মদদদাতা হয়ে থাকেন তবে একজন মুক্তিযোদ্ধা জাকির নায়েককে ফলো করলে জাকির নায়েককে বীরশ্রেষ্ঠ উপাধিতে ভুষিত করা যাবেনা কেন!!

সারা বাংলাদেশ থেকে মোট ৪০ লক্ষ মানুষ জাকির নায়েক কে ফেসবুকে ফলো করে রেখেছে তবে কি এই ৪০ লক্ষ বাংলাদেশীকে জঙ্গি উপাধি দিয়ে গ্রেপ্তার করা হবে!!

একজন জাকির নায়েক যদি জঙ্গিই হয়ে থাকে তবে বাংলাদেশের ৪০ লক্ষ ফেসবুক ইউজার (যারা জাকির নায়েক কে ফলো করেছেন) চিৎকার করে বলতে চাই আমরাও জঙ্গি, আমাদেরকে ও নিষিদ্ধ করো, আমাদেরকেও গ্রেপ্তার করো।

অবৈধ প্রধানমন্ত্রি জাকির নায়েকের সাথে খোশ আমদেদে মিলিত হয়ে সেলফি তোলার অপরাধে আওয়ামী নেতা সালমান এফ রহমানকে কবে গ্রেপ্তার করছেন, দয়া করে বলবেন কি!!

NO COMMENTS

LEAVE A REPLY