ম্যানহলের ঢাকনা দেয়ার মুরোদ নেই আগাছা লীগের: মিনা ফারাহ

ম্যানহলের ঢাকনা দেয়ার মুরোদ নেই আগাছা লীগের: মিনা ফারাহ

51
0
SHARE

জনাব মোদী!
গুজরাত গণহত্যা , গান্ধী হত্যা, বাবরি মসজিদ ভাঙ্গা, ধর্মীয় উগ্রবাদের জন্য আপনার তো বহু আগেই ফাসিতে ঝোলার কথা। গুগুলের ১০ সন্ত্রাসির ১ জন সত্ত্বেও, মসনদে বসে সারাঅঞ্চল জুড়েই বাপক সন্ত্রাসি কর্মকাণ্ড করে রীতিমত হিটলারের আকার ধারন করেছেন।যুক্তরাষ্ট্রেও ২০১৩ পর্যন্ত সন্ত্রাসি তালিকাভুক্ত মোদী।
এখন ১৯৪০ সন নয় বলেই সরাসরি নাৎসিদের মত ২০ দলের সদস্যদেরকে গ্যাসের চুলায় পোড়াতে পারছেন না কিন্তু সুযোগ পেলে যে সেটাই করতেন, আপনার হাসিনা সমর্থনের মাত্রা দেখে ১০০ ভাগ নিশ্চিত।
উন্নতির নামে যা করছেন, হিটলারও চেয়েছিল ইহুদি মুক্ত উন্নত জার্মানি। আপনার সন্ত্রাসি কর্মকাণ্ড বলছে,আপনি চাইছেন শুধু আওয়ামী লীগ ছাড়া অন্যদলের সবাইকেই, ইহুদিদের মত নিশ্চিহ্ন করে বি যে পির বীর্যে উন্নত বাংলাদেশ পয়দা করবেন।
অথচ ম্যানহলের ঢাকনা দেয়ার মুরোদ নেই আগাছা লীগের। ডেইলী ম্যানহলে মানুষ মরে। সুন্দরবন পুড়িয়ে কার উন্নতি? ৯ বছর ধরে ঘর পুড়িয়ে আলুভর্তা খাচ্ছে প্রনব আর গনভবন। আপনি এসে সন্ত্রাসের চিতায় ঘি ঢাললেন।
বেনাপল-পেটরাপোল বন্দর উদ্বোধনে হাসিনাকে বলেছেন, আপনি একা নন। ভারতের পূর্ণ সমর্থন আপনার প্রতি।
কেন? হাসিনা কি বাংলাদেশ? ১৭ কোটি মানুষ চোখে পরে না?
মিস্টার মোদী! সন্ত্রাসি না হলে কেউ এভাবে কথা বলে না।
আপনার কলিজা জুরে বিশাল এক হিটলার । মাঝে মাঝেই বি যে পির হিন্দু- মুসলিম দাঙ্গা লাগানোর পায়তারা … অখণ্ড ভারত প্রচারণা … হাসিনাকে গ্রাস করে, বাংলাদেশ গ্রাসের ছক …… প্রমান।
আনন্দবাজার বুঝতে পেরেছে , আপনার কারনে উগ্রহিন্দুত্ববাদির আকার ধারন করছে ভারত।
হাসিনা ক্ষমতায় থাকবে আপনার উন্নতির সন্ত্রাসের আগাছা হয়ে। আর ভিন্নমতের জন্য জার্মানির গ্যাস চেম্বার।

NO COMMENTS

LEAVE A REPLY