আরো এক স্ট্রাইকারের খোঁজে বার্সা!

আরো এক স্ট্রাইকারের খোঁজে বার্সা!

58
0
SHARE
লিওনেল মেসি, নেইমার, লুইস সুয়ারেজ- নিঃসন্দেহে বর্তমান বিশ্বের সেরা আক্রমণভাগ বার্সেলোনার। এই তিনজন থাকতেও স্ট্রাইকার প্রয়োজন কাতালানদের!
আপাত দৃষ্টিতে বিস্ময়কর মনে হলেও আরো একজন স্ট্রাইকারকে ন্যু ক্যাম্পে আনতে মরিয়া কোচ লুই এনরিকের দল। স্ট্রাইকারের শূন্যতা পূরণের জন্য নয়, বরং দলকে গভীরতা দিতেই লা লিগা চ্যাম্পিয়নদের এই সিদ্ধান্ত। আসন্ন মৌসুমে ন্যু ক্যাম্প ছেড়ে ধারে অন্য কোথাও ঠিকানা হতে পারে ব্যাক-আপ স্ট্রাইকার মুনির আল হাদ্দাদির। তার জায়গায়ই আরেকজনকে চায় বার্সেলোনা।
বার্সার পছন্দের তালিকায় সবার উপরে আছেন অ্যাথলেটিকো মাদ্রিদের লুসিয়ানো ভিয়েত্তো; কিন্তু তাকে পেতে কাতালানদের তুলনায় বেশি মরিয়া সেভিয়া কোচ জর্জ সাম্পাওলি। সেভিয়ার ফরাসি স্ট্রাইকার কেভিন গামেইরো আসতে পারেন অ্যাথলেটিকো মাদ্রিদে। তার জায়গায়ই সেভিয়ায় দেখা যেতে পারে আর্জেন্টাইন ভিয়েত্তোকে।
এনরিকের জন্য তাই সামনে দুইটি পথ খোলা: ফরাসি ক্লাব অলিম্পিক লিওর আলেকসান্দ্রে লাকাজেত্তে এবং দেপোর্তিভো লা করুনার লুকাস পেরেজ।
গত মৌসুমে ফরাসি লিগে ২১ গোল করেছেন লাকাজেত্তে; কিন্তু তাকে পেতেও দুইটি বাধা পেরোতে হবে বার্সাকে। প্রথমত একজন ব্যাক-আপ স্ট্রাইকারের জন্য লাকাজেত্তের দামটা একটু বেশিই হয়ে যেতে পারে লা লিগা চ্যাম্পিয়নদের জন্য। দ্বিতীয় বাধাটা লিওর কোচ ব্রুনো জেনেসিও। স্যামুয়েল উমতিতিকে হারানোর পর প্রথম পছন্দের আর কোনো খেলোয়াড়কে হারাতে চান না তিনি।
তাই পেরেজে মনযোগী হতে পারেন এনরিকে। গত মৌসুমে দেপার্তিভোর হয়ে লিগে ১৭ গোল করেছেন ২৮ বছর বয়সী স্ট্রাইকার। ইতিমধ্যে ভিলারিয়াল এবং সেভিয়ার প্রস্তাব ফিরিয়ে দিয়েছে তার ক্লাব। তবে বর্সার প্রায় ২০ মিলিয়ন ইউরোর টোপ সমলাতে ব্যর্থ হতে পারে দেপোর্তিভো। মার্কা।

NO COMMENTS

LEAVE A REPLY