কেন্দুয়ায় ছাত্রদলের বিক্ষোভের প্রতিবাদে ছাত্রলীগের রামদা মিছিল

কেন্দুয়ায় ছাত্রদলের বিক্ষোভের প্রতিবাদে ছাত্রলীগের রামদা মিছিল

65
0
SHARE

ছাত্রদলের বিক্ষোভ মিছিলের প্রতিবাদ জানাতে গিয়ে নেত্রকোনার কেন্দুয়ায় রামদা মিছিল করেছে ছাত্রলীগ।

রোববার দুপুরে কেন্দুয়া পৌর শহরে এ মিছিল বের করা হয়।

ছাত্রলীগ নেতারা জানান, বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে সব মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ছাত্রদলের বিক্ষোভ মিছিলের প্রতিবাদে ছাত্রলীগ এ রামদা মিছিল করেছে।

স্থানীয়রা জানায়, সকাল সাড়ে ১১টার দিকে ছাত্রদল নেতা এমএ মতিন রুমেনের নেতৃত্বে পৌর শহরের সাউদপাড়া মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিল শেষে খাদ্য গুদাম সংলগ্ন মোড়ে এক প্রতিবাদ সমাবেশ হয়।

অন্যদিকে ছাত্রদল নেতা আতাউল হক মিন্টুর নেতৃত্বে দুপুর সাড়ে ১২টার দিকে পৌর শহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে থেকে অরেকটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিল শেষে উপজেলা পরিষদ প্রাঙ্গণে রিপোর্টার্স ক্লাবের সামনে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

ছাত্রদলের বিক্ষোভ মিছিলের প্রতিবাদে দুপুর দেড়টার দিকে পৌর শহরে রামদা মিছিল বের করে ছাত্রলীগের নেতাকর্মীরা। মিছিল শেষে চাউল মহালে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন- পৌর আওয়ামী লীগের সভাপতি কামরুল হাসান ভূইয়া, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম ভূঞা জুয়েল, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম ভূঞা, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবির আহম্মেদ খান রুজেল ও উপজেলা ছাত্রলীগ নেতা আপেল মাহমুদ।

এ সময় পৌর স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক আব্দুল হান্নান ভূঞা, যুবলীগ নেতা তারিকুজ্জামান তারেক, ছাত্রলীগ নেতা আবুল মনসুর আহমেদ ও আনোয়ার হোসেনসহ অন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

NO COMMENTS

LEAVE A REPLY