আপনাকে ভারতের দালাল উপাধিতে ভূষিত করা হল —

আপনাকে ভারতের দালাল উপাধিতে ভূষিত করা হল —

727
0
SHARE

জনাব Ashraful Alam Khokan ( অবৈধ প্রধানমন্ত্রীর প্রেস সচিব) আপনাকে ভারতের দালাল উপাধিতে ভূষিত করা হল —

— আপনি একটি রাস্ট্রের প্রধানের প্রেস সচিব ও নামকরা একটি টেলিভিশনের সাংবাদিক, শিক্ষা দিক্ষায় আচার ব্যাবহারে ও চাল চলনে কোন অংশেই আপনার কমতি নেই, রাস্ট্রপ্রধানের প্রেস সচিব হওয়ায় সুনামের খাতায় আপনার অনেক সুখ্যাতি রয়েছে। ব্যাক্তিগত ভাবে আপনি দেখতেও অনেক স্মার্ট যখন তখন তরুনিদের নজর কেড়ে তাদের হ্রদয়ে জায়গা করে নেন। আপনার ফেসবুকের প্রোফাইলে সুন্দর করে বড় অক্ষরে লিখা “আমি বাংলাদেশের দালাল ” অথচ আপনার প্রতিটা কার্যবিধী প্রমান করে আপনি একজন নেহায়েত রাষ্ট্রদোহী।

আসুন জনাব “Ashraful Alam Khokan” আপনার রাষ্ট্রদোহীতার প্রমান নিন –

— আপনি বাংলাদেশের দালাল, অথচ আপনি আপনার ফেসবুক ওয়ালে ‪#‎YesToRampal‬ লিখে সুন্দরবন ধংশে নিজের একাত্মতা প্রকাশ করেছেন আর রামপাল বিদ্যুৎ কেন্দ্রের পক্ষে সাফাই গাইছেন!!

যেই বিদ্যুৎ কেন্দ্রের অনুমোদন ভারত নিজের দেশে নিজেরাই দিলোনা পরিবেশ নষ্ট হবে বিধায় সেই বিদ্যুৎ কেন্দ্র ভারতের সুবিধার্থে বাংলাদেশের সুন্দরবনকে ধংশ করে বাংলাদেশের পরিবেশের বিপর্যয় ঘটিয়ে বাংলাদেশে স্থাপনের পক্ষে সমর্থন দিলেন আপনিও!!

— আপনি বাংলাদেশের দালাল, অথচ যেই ট্রানজিট দীর্ঘ কয়েক যুগ ধরে রাশিয়া আমেরিকা সহ বিশ্বের ক্ষমতাধর কয়েকটি রাস্ট্র ট্রিলিয়ন ট্রিলিয়ন ডলারের বিনিময়ে চেয়েছিল কিন্তু দেশের আভ্যন্তরীণ ভূখণ্ড অন্যদের দখলে চলে যাবে বিধায় এই সুযোগ কাউকে দেওয়া হলনা, সেই ট্রানজিট বর্তমান অবৈধ সরকার ভারতকে বিনা পয়সায় দিয়ে দিল এবং দেশের ভূখণ্ড কে হুমকির মুখে ঠেলে দিলো, সেখানেও আপনার একাত্মতা প্রকাশ দেখলাম অথচ আপনি বাংলাদেশের দালাল!!

— আপনি বাংলাদেশের দালাল, সীমান্তে প্রতিদিন ভারতীয় সীমান্ত রক্ষাকারী বিএসএফ বাংলাদেশের নিরীহ গরীব মানুষগুলাকে পাখির মতো গুলি করে মারছে! আপনি সবকিছু দেখছেন শুনছেন কিন্তু ভারতের পক্ষ নিতে গিয়ে এই অবিচারের কোন প্রতিবাদ করছেন না!! অথচ আপনি নিজেকে বাংলাদেশের দালাল পরিচয় দিচ্ছেন!!

— আপনি বাংলাদেশের দালাল, অথচ বাংলাদেশের স্বাধীনতা লাভের পর থেকে আজ অব্দি বাংলাদেশের উপর যত অত্যাচার অবিচার ও লুটপাট চালিয়েছে তার ৯০% সংঘটিত হয়েছিলো ভারতের দ্বারা, সেই ভারতের পক্ষে বাংলাদেশ থেকে সাফাই গাইছেন যারা তাদের মধ্যে আপনিও একজন অথচ আপনি নিজেকে বাংলাদেশের দালাল পরিচয় দিচ্ছেন!!

— আপনি নিজেকে ফেসবুকের ওয়ালে বাংলাদেশের দালাল বলে বলে বড় বড় লেকচার জাতীয় পোস্ট দিচ্ছেন অথচ আপনার অন্তরে ও আপনার দেহের প্রতিটি রক্তকনায় “জয় হিন্দ জয় গে মাতা” স্লোগানে ধমনি হচ্ছে। আপনার প্রতিটি কার্যক্রমে প্রমানিত হচ্ছে আপনি বাংলাদেশে অবস্থান করে বাংলাদেশের খেয়ে বাংলাদেশের পরে বাংলাদেশের বুকের মাঝে ছুড়ি মেরে ভারতের দালালি করছেন।

স্বাধীন বাংলাদেশের প্রতি যেসকল বাংলাদেশীর মায়া ও ভালোবাসা রয়েছে তারা কেহই কোনদিনও সুন্দরবনকে ধংশ করে রামপালকে সমর্থন দিতে পারেনা।

জন্মসুত্রে যারা নিজেদেরকে বাংলাদেশী দাবী করে তারা কখনোই কোনদিনও বাংলাদেশের খেয়ে পরে বাংলাদেশের ধংশ কামনা করতে পারেনা।

যারা এই দেশকে নিজ মাতৃভূমী মনে করে, নিজের গায়ে এই দেশের কাদা মাটির গন্ধ খুজে বেড়ায় তারা কোনদিনই ভারতের সুবিধার্থে সুন্দরবনকে ধংশ করে রামপাল বিদ্যুৎ কেন্দ্রের পক্ষে সাফাই গাইতে পারেনা।

অতএব আজ থেকে যারা #YesToRampal লিখে এবং অন্য যে কোন উপায়ে প্রত্যক্ষ্য কিংবা পরোক্ষ্য ভাবে রামপাল কে সমর্থন জানাচ্ছেন তারা সকলেই বাংলাদেশে অবস্থান করা ভারতের পা চাটা গোলাম ও ভারতের দালাল।

জনাব Ashraful alam khokan আপনার ফেসবুক বায়োতে এডিট করে বাংলাদেশের জায়গায় ভারত বসিয়ে লিখে দিন ” আমি বাংলাদেশে অবস্থান কারী ভারতের একজন দালাল”।

NO COMMENTS

LEAVE A REPLY