লন্ডনে আশিকুর রহমানের আশিক এর সাথে ছাতক প্রবাসী নেতৃবৃন্দের মতবিমিময় সভা

লন্ডনে আশিকুর রহমানের আশিক এর সাথে ছাতক প্রবাসী নেতৃবৃন্দের মতবিমিময় সভা

795
0
SHARE
26 October 2016,

কেন্দ্রীয় যুবদলের সাবেক নেতা আশিকুর রহমান আশিক বলেন, বর্তমান এই সরকার অবৈধভাবে ক্ষমতায় ঠিকে থাকার জন্য সুদূর প্রসারী ষড়যন্ত্রের মাধ্যমে দেশের প্রচলিত তত্ত্বাবধায়ক সরকারের ব্যবস্থা বাতিল করে দেশটাকে এক অন্তহীন সংঘাতের দিকে নিয়ে গেছে। দেশের গনতন্ত্র রক্ষা ও সাধারণ মানুষের ভোটাধিকার ফিরিয়ে আনতে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে গন-আন্দোলন গড়ে তুলতে হবে । অচিরেই দেশে একটি মধ্যবর্তী নির্বাচন হবে বলে তিনি আশা ব্যক্ত করেন। গতকাল মঙ্গলবার বিকেলে টাওয়ার হ্যামলেটস বিএনপি অফিসে আয়োজিত সুনামগঞ্জ জেলা বিএনপি নেতা ও কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ সাধারণ সম্পাদক আশিকুর রহমান আশিকের সাথে ছাতক উপজেলা বিএনপি যুবদল ও ছাত্রদলের প্রাক্তন নেতৃবৃন্দ এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গোবিন্দগঞ্জ ডিগ্রি কলেজ ছাত্রদলের প্রতিষ্ঠাকালীন আহবায়ক মুজিবুর রহমান মুজিবের সভাপতিত্বে এবং রশিদ আহমেদ ও জাহাঙ্গীর আলম শিমুর যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আশিকুর রহমান আশিক। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বিএনপির সহ সভাপতি আখতার হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক তাজ উদ্দিন,যুক্তরাজ্য যুবদলের সাবেক সভাপতি নাসিম আহমেদ চৌধুরী, কেন্দ্রীয় যুবদলের সাবেক নেতা সাদিক মিয়া,টাওয়ার হ্যামলেটস বিএনপির সভাপতি কাজী ইকবাল হোসেন দেলোয়ার, যুক্তরাজ্য বিএনপির সহ সাধারণ সম্পাদক রাজন আলী সাঈদ, বিএনপি নেতা আশরাফুল ইসলাম হীরা, শেখ আলী আহমেদ, স্বেচ্ছাসেবক দলের সভাপতি নাসির উদ্দিন শাহীন, ছাতক থানা ছাত্রদলের সাবেক সভাপতি শামছুল ইসলাম নুনু মিয়া, নর্থমটন বিএনপি নেতা আব্দুল হেকিম, বিএনপি নেতা আঙ্গুর মিয়া ও শওকত আলী ইমন।

অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন : আব্দুল খালিক, কাদির মিয়া, এম এ সালাম, আব্দুল কুদ্দুছ , তাজবীর চৌধুরী শিমুল, কবির উদ্দিন, কছির মিয়া , লিলু মিয়া, দুলাল উদ্দিন, চান মিয়া, নুরুল হক, ওয়াসিম উদ্দিন মানিক, মোহাম্মেদ আলী খলকু, বাবুল আহমেদ, মুজিবুর রহমান, শামীম আহমেদ, রাসেল আলী, আলাল উদ্দিন, ছমির মিয়া, ফাহিম আহমেদ, ফয়ছল আহমেদ, হুমায়ুন মিয়া, কবির আহমেদ, কবির মিয়া, মোস্তাফিজুর রহমান ফেরদৌস, জাহেদ আহমেদ তালুকদার, জাবেদ আহমেদ, জিয়াউর রহমান জিয়া,সালেহ আহমেদ, নুরুল আমিন আকমল, বদরুল আহমেদ, আখলুছ মিয়া, নিজাম উদ্দিন প্রমুখ। সভার শুরুতেই পবিত্র কোরান থেকে তেলায়াত করেন শাহ জামাল।

NO COMMENTS

LEAVE A REPLY