SHARE

ব্রাহ্মণবাড়িয়া : দেশে মধ্যবর্তী কোন নির্বাচন হবে না, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে নির্বাচনের জন্য ২০১৯ সাল পর্যন্ত অপেক্ষা করতেই হবে বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক ।

বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কায়েমপুর ইউনিয়নের মইনপুর বাজারে জনতা ব্যাংকের ৯০৫তম শাখা উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

তিনি বলেন, বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট পেট্রলবোমা দিয়ে মানুষ পুড়িয়ে মেরে ক্ষমতায় যেতে চায়। পেট্রলবোমা মেরে মানুষ পুড়িয়ে মেরে বর্তমান সরকারকে ক্ষমতাচ্যুত করা যাবে না।

জনতা ব্যাংকের কুমিল্লা বিভাগীয় মহাব্যবস্থাপক মো. জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশারফ হোসেন, পুলিশ সুপার মো. মনিরুজ্জামান, কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুল ইসলাম প্রমুখ।

এরপর বিকেলে মন্ত্রী স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নাধীন চার কোটি ৪৫ লাখ টাকা ব্যয়ে কসবা উপজেলা পরিষদ কমপ্লেক্সের সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হল রুম নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

NO COMMENTS

LEAVE A REPLY