সৌদি রয়েল নিউজে কাবার ইমামের সাথে সাক্ষাতের খবর:

সৌদি রয়েল নিউজে কাবার ইমামের সাথে সাক্ষাতের খবর:

1072
0
SHARE

বাংলাদেশের শান্তি ও সমৃদ্ধি কামনায় ইমাম সুদাইসের প্রার্থনা

imam-of-kaba

লন্ডন থেকে  ২৫ সদস্যের উমরাহ প্রতিনিধি দলের নেতৃত্বে ছিলেন ওয়েস্ট লন্ডন মুসলিম সেন্টারের খতিব ও চ্যানেল এস এর ইসলামিক অনুষ্ঠানের উপস্থাপক মাওলানা আবু সাঈদ আনসারী। সৌদি রয়েল পোর্টাল এর খবরে বলা হয়, বায়তুল্লাহ শরীফ ও মসজিদে নববীর জেনারেল প্রেসিডেন্ট শায়খ আব্দুর রহমান আল সুদাইস বাংলাদেশি প্রতিনিধি দলকে তাঁর কার্যালয়ে আন্তরিকভাবে স্বাগত জানান। তিনি দুই পবিত্র মসজিদের কার্যক্রম সম্পর্কে অবহিত করে বলেন, এই দুই পবিত্র মসজিদ প্রত্যেক মুসলমানের সম্পদ। সকলে যাতে যথাযথভাবে ধর্মীয় অনুষ্ঠানাদি সম্পন্ন করতে পারে সে বিষয়ে কর্তৃপক্ষ সচেষ্ট রয়েছেন। তিনি মুসলমানদের জ্ঞান-বিজ্ঞানে উৎকর্ষতা বৃদ্ধিতে গুরুত্বারোপ করেন। মুসলিম উম্মাহর সংহতি এসময়ে জরুরি বলে মত দেন সিনিয়র মন্ত্রী পদ-মর্যাদার এই ইসলামীক ব্যক্তিত্ব।

বৈঠক শেষে ইমাম তাঁর লেখা একটি সংকলনসহ উপহারসামগ্রী প্রতিনিধি দলের সদস্যদের হাতে তুলে দেন। ইউএনসিএ সদস্য ও বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রীর সহকারি প্রেস সচিব মুশফিকুল ফজল আনাসারীও একটি বই উপহার দেন।

প্রতিনিধি দলে অন্যান্যের মধ্যে ছিলেন- আক্তার হোসেন, তাজ উদ্দিন, আশরাফ গাজী, নাসিম আহমেদ চৌধুরী, আব্দুল মন্নাফ, আব্দুল মুনিম, আবুল ফজল, আব্দুল মতিন, দেলওয়ার আহমেদ, সৈয়দ মাহমুদুর রব, রকিব আলী, হারুন আহমদ, সাজ্জাদ হোসেন, আবুল হোসেন প্রমুখ।

সৌদি রয়েল পোর্টাল নিউজ লিংক:
http://www.gph.gov.sa/index.cfm?do=cms.conarticle&contentid=17287&categoryid=2

sa
sa1
sa2

NO COMMENTS

LEAVE A REPLY