নাচের মেহজাবিন

নাচের মেহজাবিন

94
0
SHARE

শুধু একজন মডেল ও অভিনেত্রী হিসেবেই দর্শক মেহজাবিন চৌধুরীকে বেশি চেনেন ও জানেন। কিন্তু এর বাইরেও তিনি যে নাচে বেশ পারদর্শী, এটা অনেকেরই অজানা। বিশেষ বিশেষ দিবসে বিভিন্ন স্যাটেলাইট চ্যানেলে কিছু অনুষ্ঠানে তিনি নৃত্য পরিবেশন করেছেন। তবে এবার মেহজাবিন তার জন্মস্থান চট্টগ্রামে একটি অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করলেন।
শনিবার সন্ধ্যায় চট্টগ্রামের বিমানবন্দরের কাছে বোট ক্লাবের একটি অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেছেন তিনি। তার নৃত্যের নির্দেশনা দিয়েছেন ইভান শাহরিয়ার সোহাগ।
মেহজাবিন বলেন, ‘আমার জন্মস্থান চট্টগ্রামের প্রতি সব সময়ই মনের গভীর থেকে অন্যরকম টান অনুভব করি। সেখানে কোনো কাজে অংশগ্রহণ করার প্রস্তাব এলে চেষ্টা করি শিডিউল মিলিয়ে তাতে অংশগ্রহণ করার। সব সময় হয়তো পারা হয়ে ওঠে না। কিন্তু এখন যেহেতু কাজের চাপ কম, তাই নিজের জন্মভূমির দর্শকের সামনে নৃত্য পরিবেশন করতে পেরে আমি ধন্য।’
এ দিকে মেহজাবিন চৌধুরী বর্তমানে চলচ্চিত্রে কাজ করার জন্য মানসিকভাবে পুরোপুরি প্রস্তুতও বলে জানান। মেহজাবিন বলেন, ‘ভালো স্ক্রিপ্ট এবং গুণী নির্মাতার নির্দেশনায় কাজ করার প্রস্তাব এলে চলচ্চিত্রে কাজ করব।’ যদি তাই হয় তাহলে হয়তো চলতি বছরেই মেহজাবিন চৌধুরীকে চলচ্চিত্রে দেখা যেতে পারে। গেল ভালোবাসা দিবসে মেহজাবিনকে চারটি নাটকে অভিনয় করতে দেখা গেছে।
নাটকগুলো হচ্ছে- হাতটা দাওনা বাড়িয়ে, সোনাই, আফটার ম্যারেজ ও ক্যাফেটেরিয়া। প্রতিটি নাটকেই তার ভিন্ন ভিন্ন চরিত্রে উপস্থিতি দর্শককে মুগ্ধ করে। মেহজাবিন অভিনয়ে নিজেকে যে অনেক সমৃদ্ধ করেছেন, এ চারটি নাটকে নতুন করে আবারো প্রমাণ মিলেছে।
এ দিকে সম্প্রতি মাছরাঙা টিভিতে প্রচার শেষ হয়েছে তার অভিনীত ধারাবাহিক নাটক সুপারস্টার।

NO COMMENTS

LEAVE A REPLY