অনলাইনে অর্ডার করা জন্মদিনের কেক খেয়ে শিশুর মৃত্যু

অনলাইনে

কেক কেটে পরিবারের সাথে খাওয়া-দাওয়া করে জন্মদিন উদযাপন করা একটি স্বাভাবিক ব্যাপার। সাধারণত এর বেশিরভাগ কেক অনলাইনে অর্ডার করা হয়। পাঞ্জাবের একটি পরিবার তাদের জন্মদিন উদযাপনের জন্য অনলাইনে কেক অর্ডার করেছে। আর সেই কেক খেয়েই মারা যায় শিশুটি। এছাড়াও কেক খেয়ে পরিবারের সকল সদস্য অসুস্থ হয়ে পড়েন।

31 মার্চ রবিবার এনডিটিভি জানিয়েছে যে 24 মার্চ সন্ধ্যা 7 টার দিকে 10 বছর বয়সী শিশুর জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়েছিল। আর রাত ১০টার পর পরিবারের সবাই অসুস্থ হয়ে পড়ে।

প্রতিবেদনে বলা হয়েছে, পুলিশের সন্দেহ, পাতিয়ালার একটি বেকারি থেকে অর্ডার করা জন্মদিনের কেকটিতে বিষ থাকতে পারে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা একটি ভিডিওতে, মানভি (10) তার জন্মদিনের কেক কেটে তার পরিবারের সাথে তার জন্মদিন উদযাপন করতে দেখা যায়। কয়েক ঘণ্টা পর তিনি মারা যান।

মানবীর দাদা হরবন লাল জানান, সন্ধ্যা ৭টার দিকে কেক কাটা হয়, এরপর সকাল ১০টা থেকে সবাই অসুস্থ হয়ে পড়ে। মানবী ও তার ছোট বোনসহ অন্যরা বমি করতে থাকে। মানবীর দারুণ তৃষ্ণার কথা বলুন। পরে সে ঘুমাতে যায়।

পরদিন সকালে অবস্থার অবনতি হলে পরিবারের লোকজন তাকে হাসপাতালে নিয়ে যায়। তাকে অক্সিজেন দেওয়া হয় এবং ইসিজি করা হয়। এটি এখনও কিছুটা স্বাভাবিক ছিল। কিন্তু শেষ পর্যন্ত তাকে বাঁচানো যায়নি।

পরিবারের অভিযোগ, ‘কেক কানহা’ থেকে অর্ডার করা চকোলেট কেকটিতে কিছু বিষাক্ত পদার্থ রয়েছে।

Back To Top