অনলাইন গেমের নেশা, ঋণ শোধ করতে মাকে খুন!

অনলাইন গেমের নেশা, ঋণ শোধ করতে মাকে খুন!

অনলাইন গেমের News: উত্তরপ্রদেশের ফতেহপুর জেলার হিমাংশু সিং নামে এক যুবক অনলাইন গেম খেলার নেশায় আসক্ত ছিলেন। সেই খেলাটা খেলতে গিয়ে তিনি প্রচণ্ড ঋণে পড়ে যান। অভিযোগ, ধার শোধ করতেই মাকে খুন করেছে ওই যুবক। সে পুলিশকে জানায়, জীবন বীমার টাকা পেতে সে তার মাকে খুন করেছে।

ইতিমধ্যেই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করলেই বেরিয়ে আসে ভয়ঙ্কর ঘটনা। অভিযুক্ত যুবক পুলিশকে জানিয়েছে, ঋণ শোধ করার জন্য সে তার মাকে হত্যার পরিকল্পনা করেছিল। বাড়িতে মাকে খুন করে, তারপর লাশ নিয়ে স্থানীয় যমুনা নদীর তীরে ফেলে দেয়। ঘটনার দুদিন পর পুলিশ লাশ উদ্ধার করে।

পুলিশ জানায়, নিহতের ছেলে ছোটবেলা থেকেই অনলাইন গেম খেলার প্রতি আসক্ত ছিল। বয়স বাড়ার সাথে সাথে ধীরে ধীরে আসক্তি বাড়তে থাকে। বারবার হারার পরও অনলাইন গেম খেলা বন্ধ করেননি তিনি। বাড়ি থেকে টাকা না পাওয়ায় হিমাংশু ধার করে খেলা চালিয়ে যান। তার ধার নেওয়া টাকার পরিমাণ কখন চার লাখ টাকা ছাড়িয়ে গেছে টেরও পাননি।

কিভাবে ঋণ পরিশোধ করবেন তা নিয়ে ভাবতে ভাবতে হিমাংশু তার মায়ের নামে ৫০ লাখ টাকার জীবন বীমা পলিসির কথা মাথায় এলো। সেই টাকা পেতেই মাকে খুন করেছেন বলে অভিযোগ। বাবা বাড়িতে ছিলেন না, সেই সুযোগে হিমাংশু মা প্রভারাণীকে শ্বাসরোধ করে হত্যা করে। তারপর লাশটি ট্রাক্টরে করে যমুনার তীরে ফেলে দেয়।

মৃতের স্বামী রোশন সিং বাড়ি ফিরে স্ত্রী ও ছেলেকে না পেয়ে প্রতিবেশীদের জিজ্ঞাসাবাদ করেন। কিন্তু তাদের কেউ খুঁজে পায়নি।

তবে এক প্রতিবেশী জানান, হিমাংশুকে ট্রাক্টরে করে নদীর দিকে যেতে দেখেছেন তিনি। তখন সন্দেহ হয় রোশানের। পুলিশকে খবর দিন। মৃতদেহ উদ্ধারের পর হিমাংশুকে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। জেরার মুখে নিজের অপরাধ স্বীকার করেছেন হিমাংশু।

স্থানীয় সিনিয়র পুলিশ অফিসার বিজয় শঙ্কর মিশ্র বলেন, “হিমাংশু তার মাকে হত্যা করে লাশ ফেলে পালিয়ে যায়। দুদিন পর তাকে পাওয়া যায়। গ্রেফতারের পরই প্রকাশ্যে আসে জঘন্য অপরাধ। আমরা ঘটনার তদন্ত করছি। এ ঘটনায় আর কেউ জড়িত আছে কি না তাও জানার চেষ্টা চলছে।

অনলাইন গেমের

অনলাইন গেমের অনলাইন গেমের অনলাইন গেমের

Back To Top