আওয়ামী লীগ কোনো অপশক্তিকে বরদাস্ত করবে না : ওবায়দুল কাদের

ইলিয়াস কাঞ্চন নিসচা সড়ক দুর্ঘটনার বিষয়ে এর বেশি কিছু জানাবেন না

আওয়ামী লীগ কোনো অপশক্তিকে বরদাস্ত করবে না।সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ দেশের স্বার্থে কোনো অপকর্ম বরদাশত করবে না। সোমবার (২৯ জানুয়ারি) দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেছেন, ‘শান্তিপূর্ণ আন্দোলনই গণতন্ত্রের সৌন্দর্য। আমরা একসঙ্গে কর্মসূচি দিয়েছি, কিন্তু ২৮ অক্টোবর বিএনপি প্রকাশ্যে পুলিশ হত্যা করেছে, প্রধান বিচারপতির বাসভবন, হাসপাতাল ও সাংবাদিকদের ওপর হামলা করেছে, যা দেশবাসী এখনো ভুলতে পারেনি। আমরা আক্রমণ করলেও আক্রমণ করিনি, তবে দেশের স্বার্থে কোনো অপশক্তিকে বরদাস্ত করব না।

তিনি আরও বলেন, বিএনপি আবারও কালো পতাকা কর্মসূচির নামে সন্ত্রাসী কর্মকাণ্ডের রিপোর্ট করছে। স্বরাষ্ট্র মন্ত্রণালয় তাদের কালো পতাকা মিছিলের জন্য কোনো অনুমতি দেয়নি, তাই বিষয়টি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী দেখবে। আমরা এই অপকর্মকে প্রতিহত করবো। তারা গণতন্ত্র ও মুক্তিযুদ্ধের শত্রু। বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের পর বিএনপি মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস গিলে ফেললেও শেষ পর্যন্ত সফল হয়নি।
আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এসএম কামাল হোসেন, সুজিত রায় নন্দী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা.রোকেয়া সুলতানা, উপ-সায়েম খান প্রমুখ।

আওয়ামী লীগ কোনো অপশক্তিকে বরদাস্ত করবে না

আওয়ামী লীগ কোনো অপশক্তিকে বরদাস্ত করবে না আওয়ামী লীগ কোনো অপশক্তিকে বরদাস্ত করবে না

Back To Top