আজীবন সম্মাননা পেলেন বসুন্ধরার এমডি

আজীবন সম্মাননা পেলেন বসুন্ধরার এমডি

বসুন্ধরার এমডি Information : বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর হাউজিং ও জুয়েলারি শিল্পে অসামান্য অবদানের জন্য গ্লোবাল ব্র্যান্ডস ‘ট্রাব স্মার্ট পারফরম্যান্স অ্যাওয়ার্ড-২০২৪’ পেয়েছেন। বুধবার রাজধানীর একটি হোটেলে ‘আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও স্মার্ট বাংলাদেশ’ শীর্ষক এক আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশ (ট্রাব) এ পুরস্কার প্রদান করে।

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পরিচালক ও কালের কণ্ঠের প্রধান সম্পাদক ইমদাদুল হক মিলন বসুন্ধরা গ্রুপের এমডির পক্ষে পুরস্কার গ্রহণ করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভূমিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ। সঙ্গীতে অবদানের জন্য বিশিষ্ট রবীন্দ্রশিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা, সংস্কৃতিতে অবদানের জন্য বীর মুক্তিযোদ্ধা আহসান উল্লাহ মনি, মানবকল্যাণে পিরোজপুর-২ আসনের সংসদ সদস্য মহিউদ্দিন মহারাজ, আবু হেনা মোরশেদ জামানকে সম্মাননা দেওয়া হয়েছে। কবিতা, সফল উদ্যোক্তাসহ বিভিন্ন খাতে অবদানের জন্য পান-সুপারির মালিক কনা রেজা। মেধাবীরা সম্মানিত হন।

ভূমিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ বলেন, “মাতৃভাষার লড়াই মুক্তিযুদ্ধের সাথে জড়িত। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মাতৃভাষার জন্য আন্দোলন শুরু করেছিলেন। মাতৃভাষা আন্তর্জাতিক হয়ে ওঠার কারণ হচ্ছে এটি একটি মৌলিক মানবিক ভাষা। ঠিক আছে।জাতির পিতাও সংবিধানে তা উল্লেখ করেছেন।সে ভাষা কেড়ে নেওয়ার চেষ্টা করা হয়েছে।আন্তর্জাতিক স্তরে সব ভাষা ও সংস্কৃতির সঙ্গে আমাদের সম্পর্ক থাকবে।কিন্তু নিজের ভাষা ও সংস্কৃতিকে ভুলে যাওয়া যায় না।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রেদুয়ান খন্দকার, সভাপতি এবং প্রধান উপদেষ্টা, ট্র্যাব ইন্ডিয়া বাংলাদেশ গ্লোবাল ফ্রেন্ডশিপ ফোরাম। উদ্বোধন করেন সাবেক নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি। বিশেষ অতিথি ছিলেন রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান ড. আনিছুর রহমান মিয়া, সংসদ সদস্য মহিউদ্দিন মহারাজ (পিরোজপুর-২), বিজিএমইএ সভাপতি ফারুক হাসান, বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক ড.মো.জাহাঙ্গীর আলম প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশের সভাপতি সালাম মাহবুদ।

বসুন্ধরার এমডি

বসুন্ধরার এমডি

Back To Top