আম্মু তুমি ফিরে এসো, তিশার বাবা কেঁদে ফেললেন

আম্মু তুমি ফিরে এসো

আম্মু তুমি ফিরে এসো। অসম বয়সী দম্পতি খন্দকার মোশতাক আহমেদ ও সিনথিয়া ইসলাম তিশা এখন সোশ্যাল মিডিয়ায় আলোচনা-সমালোচনার কেন্দ্রে। সম্প্রতি বইমেলায় কিছু ঘটনা এবং কিছু সাক্ষাৎকার ভাইরাল হওয়ার পর তিশার বাবা সাইফুল ইসলাম এই দম্পতি সম্পর্কে মুখ খুলেছেন। তার মেয়েকে ফাঁসানো হয়েছে দাবি করে মোশতাক তার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এনেছেন। একইসঙ্গে বাবা সাইফুল ইসলাম তার মেয়ে তিশাকে দেশে ফেরার অনুরোধ জানান।

ফেসবুক লাইভে তিশাকে উদ্দেশ্য করে বাবা সাইফুল বলেন, আমি মোশতাকের ছায়াও দেখতে চাই না। মুশতাকের নাম শুনলে আমার ওজু নষ্ট হয়ে যায়। আম্মু তুমি আমার কাছে ফিরে এসো, কোনো কারণে ট্রেন লাইনচ্যুত হলে আবার লাইনে রেখে সামনে এগোনো যাবে। তুমি আমার কাছে ফিরে এসো, আমি মোশতাকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেব।

তিনি বলেন, একটি মেয়ে তার বাবা-মায়ের বিরুদ্ধে কতটা জিম্মি কথা বলতে পারে। তিশাকে কড়া নিষেধাজ্ঞার মধ্যে রাখা হয়েছে, এমনকি মোবাইলে কথা বলতে দেওয়া হচ্ছে না। কথা বলার সুযোগ পেলেই পাশে বসেন মোশতাক। একদিন আমার বউ তিশাকে বলছিল, তুমি মোশতাকের কাছ থেকে না এলে কি তোমার জীবন নষ্ট হয়ে যাবে? জবাবে তিশা বলেন, মা, তার (মোশতাক) আমার অনেক অশ্লীল ছবি আছে। ছবিগুলো দিলে লাথি মেরে ফেলে দিতাম।
উল্লেখ্য, সিনথিয়া ইসলাম তিশা ও খন্দকার মোশতাক আহমেদের অসম বয়সের বিয়ে নিয়ে দেশজুড়ে চলছে আলোচনা-সমালোচনার ঝড়। ঢাকায় একুশে বইমেলায় গিয়েও হয়রানির শিকার হন এই দম্পতি। ৬০ বছর বয়সী খন্দকার মোশতাককে বিয়ে করেন ১৮ বছর বয়সী তিশা। এই বিয়ে এখনো মেনে নেয়নি তিশার পরিবার। শুধু তাই নয়, এই বিয়ে পৌঁছেছে আদালত পর্যন্ত। বিষয়টি এখনো বিচারাধীন।

আম্মু তুমি ফিরে এসো

Back To Top