ইরানে এক যুবক তার পরিবারের ১২ জনকে গুলি করে হত্যা করেছে

ইরানে

ইরানে এক যুবক তার পরিবারের ১২ জনকে গুলি করে হত্যা করেছে। শনিবার দক্ষিণ-পূর্বাঞ্চলীয় কেরমান প্রদেশের ফারিয়াব গ্রামে এই ভয়াবহ ঘটনাটি ঘটেছে। পারিবারিক কলহের জের ধরে ওই যুবক এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে অভিযোগ।

এসময় পুলিশের গুলিতে অভিযুক্ত যুবক (৩০) নিহত হয়। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত তার পরিচয় জানাতে পারেনি স্থানীয় প্রশাসন।
কেরমান প্রদেশের বিচার বিভাগের প্রধান ইব্রাহিম হামিদি বলেছেন যে হামলাকারীর পরিবার বেশ কয়েকদিন ধরে সমস্যায় ছিল। শনিবার উত্তেজনা চরমে পৌঁছলে এই নৃশংস হত্যাকাণ্ড ঘটায় ওই যুবক।

জানা যায়, হঠাৎ বাইরে থেকে ওই যুবক ঘরে ঢুকে পরিবারের সদস্যদের ওপর হামলা চালায়। কেউ কিছু বুঝে ওঠার আগেই বন্দুক থেকে গুলি ছুড়ে। ঘটনাস্থলেই তার বাবা ও ভাইসহ পরিবারের ১২ জন সদস্য মারা যান।

স্থানীয় পুলিশ দাবি করেছে, ঘটনাস্থলে পৌঁছানোর পরেও ওই যুবকের হাতে বন্দুক ছিল। এমনকী, পুলিশকে লক্ষ্য করে গুলিও ছুড়েন ওই যুবক। পুলিশ তাকে বারবার আত্মসমর্পণের আহ্বান জানায়। কিন্তু তিনি তা না করে পুলিশকে লক্ষ্য করে গুলি চালিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এক পর্যায়ে পুলিশ তাকে নিরস্ত্র করতে পাল্টা গুলি ছুড়লে যুবক নিহত হয়।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত যুবক অ্যাসল্ট রাইফেল নিয়ে তার পরিবারের ওপর হামলা চালায়। এদিকে এ ধরনের হত্যাকাণ্ডে স্থানীয় বাসিন্দাদের মধ্যে গভীর আতঙ্ক ছড়িয়েছে।

Back To Top