এমপি আনারের মরদেহ টুকরো ৩ জন লাগেজে ভরে করে বাইরে নেন

এমপি আনারের মরদেহ টুকরো ৩ জন লাগেজে ভরে করে বাইরে নেন

এমপি আনারের মরদেহ টুকরো ৩ জন লাগেজে ভরে করে বাইরে নেন।ঝিনাইদহ-৪ আসনের সরকারি সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার চিকিৎসার জন্য ভারতে যাওয়ার পর নৃশংসভাবে হত্যা করা হয়েছে। নিখোঁজ হওয়ার আট দিন পর আইন প্রয়োগকারী সংস্থা তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে। ক্ষমতাসীন দলের এই সংসদ সদস্য ছিলেন কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি। পশ্চিমবঙ্গের বিধাননগরের নিউটাউন এলাকার সঞ্জীব গার্ডেনের একটি আধুনিক ফ্ল্যাটে খুন হন তিনি।

কলকাতায় ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার হত্যা রহস্য ঘনীভূত হচ্ছে। সেখানকার পুলিশ জানায়, ১৩ মে দুপুরে তাকে নিউটাউনের অভিজাত বাসভবন সানজিবা গার্ডেনে নিয়ে যাওয়া হয়। এ সময় তার সঙ্গে দুই পুরুষ ও একজন নারী ছিলেন। তারা চারজনই আবাসনের বি-ইউ ব্লকের ৫৬ নম্বর ফ্ল্যাটে গিয়েছিল।

রক্তের দাগ এবং একাধিক পায়ের ছাপ দেখে পুলিশ অনুমান করে যে ওই রাতে চারজন একসঙ্গে ছিল। এরপর তাকে সেখানেই হত্যা করা হয়। পরে দুর্বৃত্তরা লাগেজে লাশের টুকরোগুলো বের করে নিয়ে যায়। এই কাজটি করতে তিন দিন সময় লাগে। প্রতিদিন এক এক করে মালপত্র নিয়ে বের হওয়ার পরিকল্পনা করেছেন তারা। পুলিশের তরফে জানানো হয়েছে, প্রথমে বেরিয়ে আসেন ওই মহিলা৷ এই ঘটনায় দুই জনকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশ। তবে কাদের আটক করা হয়েছে, তারা বাংলাদেশি না ভারতীয় তা জানায়নি পুলিশ।

রাজ্য পুলিশের গোয়েন্দা বিভাগের প্রধান অখিলেশ চতুর্বেদী জানিয়েছেন, তদন্তের স্বার্থে এখনই কিছু বলব না। সিসিটিভি ফুটেজ ও লিংকম্যানের মাধ্যমে শিগগিরই তদন্ত শেষ করা হবে বলে জানিয়েছেন গোয়েন্দাদের প্রধান।

পুলিশের তরফে জানানো হয়েছে, ওই ফ্ল্যাটের মালিক সন্দীপ রায়। তিনি পশ্চিমবঙ্গ সরকারের আবগারি বিভাগে রয়েছেন। কিন্তু তিনি ফ্ল্যাট ভাড়া দেন আখতারুজ্জামান নামে যুক্তরাষ্ট্রে বসবাসকারী এক বাংলাদেশিকে। যুক্তরাষ্ট্রে বসবাসকারী বাংলাদেশিরা কোথায়? পুলিশ বলছে, তারা এখনই এ বিষয়ে কোনো তথ্য দেবে না। তবে পুলিশ নিশ্চিত- এটা গুমের ঘটনা নয়, পরিকল্পিত হত্যাকাণ্ড। এখন ফ্ল্যাটে ফরেনসিক বিভাগের কর্মকর্তারা কাজ করছেন।

Back To Top