কম দামে মাংস বিক্রিকারী খলিলকে হত্যার হুমকি দেওয়া হয়েছে

কম দামে মাংস বিক্রিকারী খলিলকে হত্যার হুমকি দেওয়া হয়েছে

কম দামে মাংস বিক্রিকারী খলিলকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। ঢাকায় স্বল্পমূল্যে গরুর মাংস বিক্রি করে সুনাম অর্জন করেছেন এক ব্যবসায়ী। খলিলকে হত্যার হুমকি ও নির্দেশ দেওয়া ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার রাতে ঢাকার আশুলিয়া থেকে তাদের আটক করে র‌্যাব-৩।

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লে. কর্ণেল আরিফ মহিউদ্দিন আহমেদ। তিনি বলেন, গরুর মাংস বিক্রি করে সুনাম অর্জন করায় ব্যবসায়ী খলিলকে প্রাণনাশের হুমকি দেয়া হয়।

জানা গেছে, খলিলকে হুমকি দিয়ে স্বল্পমূল্যে মাংস বিক্রি করতে নিষেধ করা হয়। অন্যথায় তাকে ও তার ছেলেকে গুলি করে মেরে ফেলা হবে বলে হুমকি দেয়া হয়। এ ঘটনায় ভুক্তভোগী মাংস ব্যবসায়ী খলিল বাদী হয়ে শাহজাহানপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। র‌্যাব-৩ ঘটনাটি তদন্ত শুরু করেছে। অবশেষে উসকানিদাতা ও তথ্যদাতাকে গ্রেপ্তার করা হয়েছে।
এর আগে গত বুধবার রাতে শাহজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, মাংস ব্যবসায়ী খলিলকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়। এই ঘটনায় তিনি নিজের নিরাপত্তা চেয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন।

জিডির পর মাংস বিক্রেতা খলিল গণমাধ্যমকে বলেন, আমি দুই নম্বর থেকে ফোন পেয়েছি। তারা বলল, তোমার ছেলের জন্য ছয়টি গুলি, তোমার জন্য ছয়টি গুলি। না শুনলে বাবা-ছেলেকে মেরে ফেলব। ভয়ে শাহজাহানপুর থানায় একটি জিডি করি।

উল্লেখ্য, গরুর মাংসের দাম যখন প্রতি কেজি ৭০০ থেকে ৭৫০ টাকা, তখন শাহজাহানপুরের গোশত বিক্রেতা খলিল প্রতি কেজি ৬৫০ টাকা দরে মাংস বিক্রি করে আলোচনায় আসেন। গত দুই মাস ধরে তিনি বাজারে সর্বনিম্ন দামে মাংস বিক্রি করেছেন।

কম দামে মাংস বিক্রিকারী খলিলকে হত্যার হুমকি দেওয়া হয়েছে

Back To Top