কারাজীবন নিয়ে বই লিখেছেন পরীমনি

কারাজীবন নিয়ে বই লিখেছেন পরীমনি

কারাজীবন Information: ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি তার ক্যারিয়ারজুড়ে নানা কারণে বিতর্কের মুখে রয়েছেন। কখনো বিয়ে-বিচ্ছেদের মামলায় আলোচনার সৃষ্টি করেছেন, আবার কখনো জেলে গিয়ে বিতর্ক সৃষ্টি করেছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী জানিয়েছেন যে কেন তিনি জেলে গেলেন তা এখনও স্পষ্ট নয়। তবে কারাজীবনের অভিজ্ঞতা নিয়ে একটি বই লিখবেন তিনি। যেখানে তিনি তুলে ধরবেন কারাবাসের দিনগুলোর গল্প।

পরীমনি বলেন, আমি কাউকে হত্যা করিনি, সন্ত্রাসী হামলা করিনি, আমার বাড়িতে কোনো বোমা ছিল না। আমি সত্যিই জানি না আমি কি করেছি. ভালো কথা, এখান থেকে অনেক কিছু শিখেছি। কারাগারের অভিজ্ঞতা নিয়ে বই লিখেছেন।

পরী মনে করেন, ‘স্ট্রেইট ফরোয়ার্ড’ হওয়া তার ব্যক্তিগত জীবনে সবসময়ই কঠিন সংগ্রাম ছিল।

এ প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, একটু সোজাসুজি, আমার সঙ্গে হয়তো এমনটা হচ্ছে। কিন্তু এখন আমি জানি মানুষ কি পছন্দ করে আর কি পছন্দ করে না।

মানুষ তাদের নিজেদের গসিপের অধীনে সবার গসিপ চায়। সবাই চায় আমি নরমভাবে কথা বলি, অন্যরা যা চায় তাই করি। সমাজের আরোপিত কিছু নিয়ম আছে, সেগুলো মেনে চললেই আপনি লক্ষ্মী মেয়ে।

এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনা প্রসঙ্গে পরীমনি বলেন, আমাকে নিয়ে যত নেতিবাচক কথা বলা হয়েছে, ইতিবাচক কথাও হয়েছে। আমি যখন কারাগার থেকে বের হয়েছিলাম, লোকেরা আমাকে অনেক সমর্থন করেছিল, বিশেষ করে মানসিকভাবে। তাদের সাথে আমার কোন রক্তের সম্পর্ক নেই। তারা আমার কাজের জন্য আমার পাশে দাঁড়িয়েছে।

Back To Top