কুলাঙ্গার তারেক রহমানকে ফিরিয়ে এনে বিচার হবে : নানক

কুলাঙ্গার তারেক রহমানকে ফিরিয়ে এনে বিচার হবে : নানক

বস্ত্র ও পাটমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, “বিএনপি নেতা কুলাঙ্গার তারেক রহমান লন্ডনে বসে দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত। তিনি একজন দণ্ডিত অপরাধী। তাকে দেশে ফিরিয়ে এনে বিচার করা হবে।”

শনিবার নরসিংদী সার্কিট হাউজে জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মন্ত্রী বলেন, আমরা পরপর চারবার ক্ষমতায় আসার পথ সহজ ছিল না। নানা ষড়যন্ত্র হয়েছে। কিন্তু জনগণের সমর্থনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা এগিয়ে যাচ্ছি। আওয়ামী লীগের দুর্দশা দেখলে বুঝবেন না যে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে ১৯ বার হত্যাকাণ্ডের শিকার হয়েছেন, তিনি এখনো বেঁচে আছেন এবং জনগণের জন্য আত্মত্যাগ করেছেন।’

নানক শ্রমিকদের উদ্দেশে বলেন, ‘সব সময় মানুষের কাছে যাও। মানুষ পানির মত। তাদের সাথে মিশতে হবে। জনগণ ছাড়া রাজনীতি হবে না। আপনি প্রতিদিন প্রধানমন্ত্রীর ভাষণ শুনবেন। প্রতিদিন খবরের কাগজ পড়ুন। বঙ্গবন্ধুর জীবনী পড়ুন। তোমার মাথা খাটাও.

নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি জিএম তালেব হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি মো. কর্নেল (অব.) মোহাম্মদ নজরুল ইসলাম হিরু, নরসিংদী-২ আসনের সংসদ সদস্য এবং বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মো. আনোয়ারুল আশরাফ খান দিলীপ, নরসিংদী-৩ আসনের সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা, সংরক্ষিত মহিলা আসন-৩৫ আসনের সংসদ সদস্য ও জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন প্রমুখ।

সঞ্চালনা করেন নরসিংদী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পীরজাদা কাজী মোহাম্মদ আলী। অনুষ্ঠানে নরসিংদী জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Back To Top