খালেদা জিয়াও কালো টাকা সাদা করেছেন : ওবায়দুল কাদের

খালেদা

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সাইফুর রহমান (সাবেক অর্থমন্ত্রী) কালো টাকা সাদা করেছেন। বেগম খালেদা জিয়াও কালো টাকা সাদা করেছেন। সাইফুর রহমান- তিনি মারা গেছেন, আমি তাকে নিয়ে কথা বলতে চাই না, তারাও কি অপরাধী? রাঘব বোয়ালের লুটপাট বন্ধে এবারের বাজেট করা হয়েছে।

রোববার (৯ জুন) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক যৌথসভায় তিনি এ কথা বলেন।

ক্ষমতাসীন আওয়ামী লীগ দুর্নীতির মামলায় কাউকে ছাড় দেয় না উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, সাবেক সেনাপ্রধান জেনারেল (অব.) আজিজ আহমেদ ও সাবেক পুলিশ প্রধান বেনজীর আহমেদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগেও ছাড় দেওয়া হবে না।

আওয়ামী লীগ থেকে আজিজ-বেনজিরার নাম উল্লেখ না করে তিনি বলেন, দুর্নীতি করে কেউ ছাড় পাবে না। আজিজ-বেঞ্জির আওয়ামী লীগ কেউই দুর্নীতিবাজ নয়। তাদের দায়মুক্তির মাধ্যমে দায়মুক্তির সংস্কৃতি চালু হচ্ছে না।

আওয়ামী লীগকে পালানোর হুমকি দিয়ে বিএনপি নিজেই পালিয়েছে বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের। তিনি বলেন, ২৮ অক্টোবর বিএনপি লাশের ওপর দাঁড়িয়ে রাজনীতি করতে চেয়েছিল। এজন্য তাদের শাস্তি হওয়া উচিত। আন্দোলনের কথা বললে বিএনপি হাসে। বিএনপি আওয়ামী লীগকে হুমকি দিয়ে পল্টন থেকে নিজেই পালিয়ে যায়। বিএনপি আন্দোলন করতে পারবে না। কোরাল মাছ দিয়ে ভাত খেয়ে ডিবি কার্যালয়ে যান বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

Back To Top