গাজায় ইসরায়েলি বর্বরতা অব্যাহত, নিহত আরও ৯৩ ফিলিস্তিনি

গাজায়

গাজায় Information:ফিলিস্তিনি গাজা উপত্যকায় ইসরায়েলের বর্বর হামলা অব্যাহত রয়েছে। গত ২৪ ঘণ্টায় আরও ৯৩ ফিলিস্তিনি নিহত হয়েছেন। মোট মৃতের সংখ্যা ৩১ হাজার ৮১৯ ছাড়িয়েছে।

এছাড়া গত অক্টোবর থেকে এ হামলায় ৭৩ হাজার ৯৩৪ ফিলিস্তিনি আহত হয়েছেন।

গণমাধ্যমের খবরে বলা হয়েছে, গাজার স্বাস্থ্য মন্ত্রণালয় এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছে। এতে বলা হয়েছে, ইসরায়েলি সেনাবাহিনী গত ২৪ ঘণ্টায় গাজা উপত্যকায় নয়টি গণহত্যা চালিয়েছে, এতে ৯৩ জন নিহত ও ১৪২ জন আহত হয়েছে। বহু মানুষ এখনও ধ্বংসস্তূপের নিচে এবং রাস্তায় আটকা পড়ে আছে এবং উদ্ধারকারীরা তাদের কাছে পৌঁছাতে পারছে না।
গাজার স্বাস্থ্য কর্মকর্তারা জানিয়েছেন, রাফাহ ও মধ্য গাজা উপত্যকায় ইসরায়েলের বিমান হামলায় মঙ্গলবার ভোরে অন্তত ২০ ফিলিস্তিনি নিহত হয়েছে।

তাদের মধ্যে, মিশরীয় সীমান্তের কাছে দক্ষিণ গাজার রাফাহ শহরের বেশ কয়েকটি বাড়ি এবং অ্যাপার্টমেন্টে হামলায় 14 জন নিহত এবং বেশ কয়েকজন আহত হয়েছে, কর্মকর্তারা জানিয়েছেন। গাজা উপত্যকা জুড়ে ইসরায়েলি হামলায় বাস্তুচ্যুত দশ লাখেরও বেশি ফিলিস্তিনি বর্তমানে শহরে আশ্রয় নিচ্ছে।

এছাড়াও, কেন্দ্রীয় গাজা উপত্যকার আল-নুসিরাত শরণার্থী শিবিরের একটি বাড়িতে পৃথক বিমান হামলায় আরও ছয়জন নিহত হয়েছে, মেডিকেল কর্মকর্তারা জানিয়েছেন। তথ্যসূত্রঃ ডেইলি সাবাহ

Back To Top