গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন ছাত্রলীগ নেত্রী

গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন ছাত্রলীগ নেত্রী

ছাত্রলীগ নেত্রী: শরীয়তপুরের নড়িয়ায় শেখ সুমাইয়া সুমু (২০) নামে এক ছাত্রলীগ নেতার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকালে নড়িয়া পৌরসভার ২নং ওয়ার্ডের বৈশাখীপাড়া এলাকার নিজ বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। নড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শেখ সুমাইয়া সুমু নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নড়িয়া পৌরসভার দুই নম্বর ওয়ার্ডের সভাপতি আবু বকর শেখের মেয়ে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শেখ সুমাইয়ার জন্মদিন ছিল বুধবার। বন্ধুদের সঙ্গে জন্মদিন সেলিব্রেট করে রাতে বাড়ি ফিরে রুমের দরজা ঠেলে ঘুমিয়ে পড়েন তিনি। এদিকে মধ্যরাত থেকে সুমাইয়ার মোবাইলে একাধিক কল আসতে শুরু করে। রিংটোনের শব্দে ঘুম ভাঙে সুমাইয়ার পরিবারের সদস্যরা। তারা দরজার বাইরে থেকে সুমাইয়াকে ডাকতে থাকে। তবে ভেতর থেকে কোনো সাড়া না পেয়ে ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে পর্দার সঙ্গে ফ্যানের সঙ্গে সুমাইয়ার লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পান তারা। বিষয়টি থানায় জানানো হলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

স্থানীয় কাউন্সিলর আবু জাফর শেখ বলেন, আমার ভাগ্নি সুমাইয়াকে নিয়ে। ওদের বাসা থেকে ফোন পেয়ে রাতে তাড়াতাড়ি ছুটলাম। ঘরের দরজা ভিতর থেকে বন্ধ দেখে আমরা সবাই তা ভেঙে ফেলি।

ছাত্রলীগ নেত্রী

ছাত্রলীগ নেত্রী ছাত্রলীগ নেত্রী ছাত্রলীগ নেত্রী

Back To Top