জাতির জন্য বিএনপি-জামায়াত অভিশাপ: নাসিম

বিএনপি

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনের সংসদ সদস্য আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, স্বাধীনতার ৫৩ বছর পরও বিএনপি-জামায়াতের অসাধু কর্মকাণ্ডে আমাদের উন্নয়ন ও অগ্রগতির পথে বাধা হয়ে দাঁড়াচ্ছে। তারা দেশের মঙ্গলের চেয়ে নিজেদের মঙ্গলের কথা বেশি ভাবে। এই বিএনপি সব সময় নিজেদের পকেট ও গ্রুপের স্বার্থের কথা ভাবে। তারা দেশপ্রেমিক নয়। তারা মহান মুক্তিযুদ্ধ ও মূল্যবোধে বিশ্বাস করে না। এই দলটি আমাদের জাতির জন্য অভিশাপ।

বুধবার (২৭ মার্চ) বিকেলে রাজধানীর মতিঝিল জনতা ব্যাংক ভবন প্রাঙ্গণে জনতা ব্যাংক স্বাধীনতা কর্মকর্তা পরিষদের খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, এখন পবিত্র রমজান মাস। এটি রোজা ও বিরত থাকার মাস। তবে বিএনপি-জামায়াত মধ্যপন্থী না হয়ে আন্দোলনের নামে জনগণের দুর্ভোগ বাড়াতে চাইছে। তারা নিজেরাই দুর্নীতিতে নিমজ্জিত এবং দুর্নীতির বিরুদ্ধে বড় বড় কথা বলে। আমরা দুর্নীতি ও দুর্নীতিবাজদের ঘৃণা করি। আমরা লুটেরাদের হাত থেকে বাংলাদেশের অর্থনীতিকে ফিরিয়ে আনতে কাজ করছি।

নাসিম বলেন, শেখ হাসিনা মানুষের দুঃখ-কষ্ট বোঝেন। সেই উপলব্ধির জায়গা থেকে তিনি কীভাবে মানুষের দুঃখ-কষ্ট লাঘব করা যায় সে বিষয়ে পদক্ষেপ নেওয়ার চেষ্টা করেন। অন্যদিকে দেশের এক শ্রেণীর অসাধু ব্যবসায়ী পবিত্র রমজান মাসে জনগণের দুর্ভোগ ও দুর্ভোগ বাড়াতে দ্রব্যমূল্যের কারসাজি করে জনগণের পকেট থেকে টাকা হাতিয়ে নেওয়ার চেষ্টা করছে। এসব অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে আমাদের সজাগ থাকতে হবে এবং জনমত তৈরি করতে হবে। দেশে অনেক ভালো ও সৎ ব্যবসায়ী আছেন। তাদের নিয়ে আমাদের কোনো প্রশ্ন নেই। কিন্তু দেশে পর্যাপ্ত মজুদ থাকা সত্ত্বেও যারা পণ্যের দাম বাড়িয়ে মানুষকে কষ্ট দিচ্ছেন তাদের নিয়ে আমাদের প্রশ্ন রয়েছে।

জনতা ব্যাংক স্বাধীনতা কর্মকর্তা পরিষদ মেহেদী হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, জনতা ব্যাংকের এমডি ও সিইও আবদুল জব্বার, জনতা ব্যাংকের ডিএমডি গোলাম মর্তুজা প্রমুখ।

Back To Top