জাতির পিতার মতো শেখ হাসিনাও পরোপকারী : গণপূর্তমন্ত্রী

জাতির

শেখ হাসিনা জাতির পিতার মতো একজন পরোপকারী বলে মন্তব্য করেছেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী রাম উবায়দুল মোক্তাদির চৌধুরী।

রোববার (৭ এপ্রিল) দুপুরে ঢাকায় ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির পক্ষ থেকে দরিদ্র পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ মিলনায়তনে ঈদের এসব উপকরণ বিতরণ করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নির্বাহী অফিসার মো. সেলিম শেখের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ড. হেলাল উদ্দিন, সহ-সভাপতি হাজী মোঃ হেলাল উদ্দিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান অ্যাডভোকেট লোকমান হোসেনসহ আরও অনেকে।

অনুষ্ঠানে মন্ত্রী বলেন, শেখ হাসিনা দলের নেতা-কর্মীদের ইফতার পার্টি না করে এলাকার দরিদ্র মানুষের সহায়তায় এগিয়ে আসার নির্দেশ দিয়েছেন। সেজন্য আমরা ইফতার পার্টি না করে সেই টাকা দিয়েই আপনাদের মাঝে ঈদ সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছি। আমরা যারা ধনী তারা ইফতার পার্টির নামে প্রচুর অপচয় করি। কিন্তু সমাজের দরিদ্র মানুষগুলো ভালোভাবে বাঁচতে পারে না, তাদের আমাদের ভাবনার মধ্যে আনতে হবে। প্রধানমন্ত্রী এটা জানেন, কারণ তার পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গরীব মানুষের প্রতি সহানুভূতিশীল ছিলেন, শেখ হাসিনাও দরিদ্র মানুষের প্রতি সহানুভূতিশীল।

বিএনপি নেতারা জনগণের কথা না ভেবে পাঁচ তারকা হোটেলে বিদেশিদের সঙ্গে ইফতার করছেন বলেও মন্তব্য করেন মন্ত্রী।

Back To Top