দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি সরকার নিয়ন্ত্রণ করতে পারবে না, জিএম কাদেরের চ্যালেঞ্জ

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি সরকার নিয়ন্ত্রণ করতে পারবে না, জিএম কাদেরের চ্যালেঞ্জ

জিএম কাদেরের চ্যালেঞ্জ: শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে রংপুর নগরীর জাতীয় পার্টি কার্যালয়ে জেলা ও মহানগর জাতীয় পার্টির সভায় যোগদানের আগে সাংবাদিকদের কাছে তিনি এ কথা বলেন।

জাপা চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, মিয়ানমার সেনাবাহিনী ও আরাকান আর্মির মধ্যে চলমান যুদ্ধের ফলে বাংলাদেশে নতুন সমস্যা দেখা দিয়েছে। যা বাংলাদেশের জন্য উদ্বেগজনক।

জিএম কাদের বলেন, যেহেতু মিয়ানমারের সেনারা আমাদের দেশে ঢুকছে, সেহেতু সরকারের সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন আছে। এর জন্য আমাদের প্রস্তুতি নিতে হবে, আমরা সবাই এই বিষয়ে উদ্বিগ্ন। যেভাবেই হোক, বিষয়টি পরিষ্কারভাবে দেশবাসীর সামনে তুলে ধরা দরকার।

তিনি বলেন, দেশে এখন যারা প্রবেশ করছেন, তাদের সংখ্যা খুব বেশি নয়। তবে এর আগে প্রায় ১২ লাখ রোহিঙ্গা দেশে প্রবেশ করেছে। আরো প্রবেশ করলে বা আসতে শুরু করলে সমস্যা হবে।

জাতীয় পার্টির (জাপা) শাখার চেয়ারম্যান ও সাবেক বিরোধীদলীয় নেতা রওশন এরশাদের কাউন্সিলের তারিখ ঘোষণা প্রসঙ্গে জিএম কাদের বলেন, রাজনীতি ও দল করার অধিকার সবার আছে। এসব যারা করছে তারা জাতীয় পার্টির নয়। তাছাড়া এসব পরিষদের কোনো আইনি ভিত্তি নেই। তাই এ ব্যাপারে আমাদের কোনো মতামত নেই।

এ সময় রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুর রাজ্জাকসহ জাতীয় পার্টির নেতারা উপস্থিত ছিলেন।

জিএম কাদেরের চ্যালেঞ্জ

জিএম কাদেরের চ্যালেঞ্জ জিএম কাদেরের চ্যালেঞ্জ

Back To Top