টিকটক প্রিন্স মামুন ধর্ষণ মামলায় গ্রেফতার

প্রিন্স মামুন

লায়লা আক্তার ফরহাদকে (৪৮) ধর্ষণ মামলায় টিকটোকার আবদুল্লাহ আল মামুন ওরফে প্রিন্স মামুন (২৫) কে আটক করেছে কুমিল্লা থানা পুলিশ। সোমবার (১০ জুন) রাত সাড়ে ৯টার দিকে তাকে আটক করে কুমিল্লা থানা পুলিশ।

ক্যান্টনমেন্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, প্রিন্স মামুনের বিরুদ্ধে ক্যান্টনমেন্ট থানায় একটি ধর্ষণ মামলা রয়েছে। প্রিন্স মামুনকে কুমিল্লা পুলিশ সোপর্দ করবে। আমাদের দল যাচ্ছে কুমিল্লায়।

এর আগে রাজধানীর ক্যান্টনমেন্ট থানায় প্রিন্স মামুনের বিরুদ্ধে মামলা করেন টিকটোকার লায়লা। অভিযোগে লায়লা বলেন, তিন বছর আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে আসামি আবদুল্লাহ আল মামুন ওরফে প্রিন্স মামুনের সঙ্গে আমার পরিচয় হয়। পরিচয়ের একপর্যায়ে মামুন আমাকে বিয়ে করার প্রলোভন দেখিয়ে আমার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। তিনি জানালেন, ঢাকায় তাঁর নিজের বাড়ি নেই। প্রেমের সম্পর্ক গড়ে ওঠায় এবং মামুন আমাকে বিয়ে করবে বলে জানালে আমি তাকে বিশ্বাস করে আমার বাড়িতে থাকতে দিয়েছিলাম।

২০২২ সালের ৭ জানুয়ারি মামুন তার মাসহ আমার বাসায় থাকতে আসে। সেদিন থেকে সে আমার বাসায় একই রুমে থাকতে শুরু করে। বিয়ের প্রলোভন দেখিয়ে বেশ কয়েকবার যৌন মিলন করে। মামুন যখন আমার বাড়িতে থাকত, তখন তার বাবা-মা মাঝে মাঝে আসতেন। আমি মামুনকে একাধিকবার বিয়ের কথা বললে সে নানা অজুহাতে সময় নষ্ট করে। চলতি বছরের ১৪ মার্চ আবারও ধর্ষণের শিকার হন মামুন। পরে বিয়ের কথা জানালে সে রেগে যায়। আমাকে বিভিন্ন অশ্লীল ভাষায় গালিগালাজ করে।

Back To Top