ট্রাম্প জালিয়াতির মামলায় 355 মিলিয়ন জরিমানা করেছেন

ট্রাম্প জালিয়াতির মামলায় 355 মিলিয়ন জরিমানা করেছেন

ট্রাম্প জালিয়াতির মামলায় 355 মিলিয়ন জরিমানা করেছেন।প্রতারণা অভিযোগ প্রমাণ মার্কিন যুক্তরাষ্ট্রের ফলাফল এবং তার প্রায় অর্গানাইজেশনকে ৩৫৫ ট্যাংক জরিমানা করা হয়েছে।

নিউ ইয়র্ক স্থানীয় সময় এই রায় দেওয়া হয়। তাই নয়, রায়ে তিন বছরের জন্য নিউ ইয়র্কের সংস্থার পক্ষ থেকে অনুমোদন নেওয়া হয়েছে এবং নিউ ইয়র্কের নিয়মিত করপোরেশনে তাকে দল বা দল হিসেবে কাজ করা থেকে শুধু লক্ষ্যের জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

আলোচনার আর্থার এনগোরন প্রশ্নটির ৯২ পৃষ্ঠার রায়ের উত্তর করেন। এই রুলিং নিউইয়র্কের ইন্টারন্যাশনাল রাজনীতি করপোরেট রায়। তবে রায়ের বিরুদ্ধে আপিল করবেন। তবে তার আগে সম্ভবত ৩৫৪.৯ কোটি টাকা জমা দিতে হবে।

রায়ে রায়ে রাজার সংস্থা দুই কর্তৃপক্ষের ওপর নিয়ন্ত্রণমূলক আইননিষেধ আরোপ করা হয়েছে৷ একই নির্দেশ জারি করা হয়েছে।

ভুল তার রায়ে আইন লঙ্ঘনের চার বছর পরও তাদের ভুল না করার জন্য, দুই প্রাপ্তবয়স্ক ছেলে এবং দুই নেতাকে ভয়ঙ্কর ভর্ৎসনা করেন।

এই রায়ে সত্যে নিউ ইয়র্ক অ্যাটর্নি জেনারেল লেটিট জেমস। তিনি বলেন, গণরাজ্য, দেশ এবং সর্বাপেক্ষা জয় পাওয়ার সুযোগে বিশ্বাসীদের জন্য হয়েছে।

প্রতারণার বিরুদ্ধে তথ্য দেওয়া, ব্যবসায়িক তথ্যে যোগাযোগ করা, ভুল ব্যবসায়িক দিয়ে ষড়যন্ত্র করা, ভুল অর্থবিবরণী করা, নিয়ন্ত্রণ প্রতারণা, প্রতারণা নিয়ে বিষাক্ত করার অভিযোগ আনা।

অভিযোগ করা হয়, ভোটের ভাগে ভোটের অনেক বেশি ভোট দেখা হয়। এর ফলে তিনি লাভ করেন এবং অন্যান্য সুবিধা লাভ করেন।

ট্রাম্প জালিয়াতির মামলায় 355 মিলিয়ন জরিমানা করেছেন

ট্রাম্প জালিয়াতির মামলায় 355 মিলিয়ন জরিমানা করেছেন ট্রাম্প জালিয়াতির মামলায় 355 মিলিয়ন জরিমানা করেছেন

Back To Top