ঢাকায় আসছে ব্রিটিশ পার্লামেন্টের প্রতিনিধি দল

ঢাকায় আসছে ব্রিটিশ পার্লামেন্টের প্রতিনিধি দল

ঢাকায় আসছে ব্রিটিশ পার্লামেন্টের প্রতিনিধি দল।পররাষ্ট্র মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, পাঁচ সদস্যের প্রতিনিধি দলে ব্রিটিশ কনজারভেটিভ পার্টি ও লেবার পার্টির সদস্যরা রয়েছেন। এছাড়া বৃটিশ পার্লামেন্টের সদস্যদের সিলেট সফরের কথা রয়েছে। এছাড়া প্রধানমন্ত্রী ও স্পিকারের সঙ্গে বৈঠক আছে।

আজ শনিবার বিকেলে পররাষ্ট্র প্রতিমন্ত্রী ড. হাছান মাহমুদের সঙ্গে সৌজন্য সাক্ষাত করবেন প্রতিনিধি দল। এ সময় তাদের বাণিজ্য প্রতিমন্ত্রীর সঙ্গে বৈঠকের কথা রয়েছে।

প্রাক্তন টেক ও ডিজিটাল ইকোনমি মন্ত্রী পল স্কুলি এমপির নেতৃত্বে সংসদীয় প্রতিনিধিদলের মধ্যে রয়েছে- বীরেন্দ্র শর্মা এমপি, নীল কোয়েল এমপি, ডমিনিক মফিট, অ্যান্ড্রু ওয়েস্টার্ন এমপি এবং ডমিনিক মফিট।

প্রতিনিধিদলের সাথে থাকবেন জিল্লুর হোসেন এমবিই, কুইন্স কমনওয়েলথ ট্রাস্টের উপদেষ্টা, সিডব্লিউসি কৌশলগত উপদেষ্টা এবং কানেক্টের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. ইভেলিনা বানিয়ালিভা।

২৮ জানুয়ারি গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করবে ব্রিটিশ পার্লামেন্টারি প্রতিনিধি দল। এছাড়া প্রতিনিধি দলটি বাংলাদেশের ব্যবসায়ী নেতাদের সঙ্গে বৈঠকের পর একটি পোশাক কারখানা পরিদর্শনও করবে।

Back To Top