দেশের মানুষ উন্নয়নের জন্য ভোট দিয়েছে: খাদ্যমন্ত্রী

দেশের মানুষ উন্নয়নের জন্য ভোট দিয়েছে: খাদ্যমন্ত্রী

দেশের মানুষ উন্নয়নের জন্য ভোট দিয়েছে। খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, বাংলাদেশের মানুষ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়নের পক্ষে ভোট দিয়েছে। এই নির্বাচন ছিল সন্ত্রাসবাদ প্রত্যাখ্যান করে উন্নয়নকে বেছে নেওয়ার নির্বাচন। আগুন-সন্ত্রাস প্রত্যাখ্যান করে মানুষ সঠিক সিদ্ধান্ত নিয়েছে।

শনিবার দুপুরে নওগাঁ নিয়ামতপুর উপজেলার নিয়ামতপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এক সংবর্ধনা অনুষ্ঠানে খাদ্যমন্ত্রী এ কথা বলেন।

চতুর্থ মেয়াদে সংসদ সদস্য ও দ্বিতীয় মেয়াদে খাদ্যমন্ত্রী হিসেবে নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগ এ সংবর্ধনার আয়োজন করে।


সাধন চন্দ্র মজুমদার আরও বলেন, নির্বাচনের আগে দেশি-বিদেশি ষড়যন্ত্র হয়েছে। তারপরও ষড়যন্ত্র চলছে। এসব ষড়যন্ত্রের বিরুদ্ধে সচেতন হওয়ার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, অতীতে নির্বাচিত হওয়ার পর জনগণের পাশে থেকে কাজ করেছি, জনগণের ভালোবাসা পেয়েছি। আগামী দিনেও মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখার প্রতিশ্রুতি দেন তিনি।

নির্বাচনের আগেও দেশি-বিদেশি ষড়যন্ত্র ছিল বলে মন্তব্য করেন খাদ্যমন্ত্রী। দেশবিরোধী সেই ষড়যন্ত্র এখনও চলছে। জনগণকে সতর্ক হতে হবে।

এ সময় তিনি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে বিএনপির সকল দেশবিরোধী অপচেষ্টা রুখে দেয়ার আহ্বান জানান।

এর আগে সকালে নিয়ামতপুর উপজেলা পরিষদ চত্বরে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে দুঃস্থদের মধ্যে কম্বল বিতরণ করেন।

পরে খাদ্যমন্ত্রী সমন্বিত ব্যবস্থাপনার মাধ্যমে কৃষি যান্ত্রিকীকরণ প্রকল্পের আওতায় ভর্তুকি দিয়ে কৃষকদের মধ্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ করেন।

দেশের মানুষ উন্নয়নের জন্য ভোট দিয়েছে

দেশের মানুষ উন্নয়নের জন্য ভোট দিয়েছে দেশের মানুষ উন্নয়নের জন্য ভোট দিয়েছে দেশের মানুষ উন্নয়নের জন্য ভোট দিয়েছে

Back To Top