দেশ ধ্বংসের মাস্টারপ্ল্যান বাস্তবায়নে তৎপর বিএনপি: ওবায়দুল কাদের

দেশ

দেশ Information: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি দেশ ধ্বংসের মহাপরিকল্পনা বাস্তবায়নে তৎপর রয়েছে। দেশের গণতন্ত্র ও নির্বাচনে তাদের কোনো আস্থা নেই। সামরিক স্বৈরশাসক জিয়াউর রহমান অসাংবিধানিক ও অবৈধভাবে ক্ষমতা দখল করে সেনা ক্যাম্পে বিএনপি প্রতিষ্ঠা করেন। বিএনপি প্রতিষ্ঠালগ্ন থেকেই নির্যাতনের স্টিম রোলার চালিয়ে দেশের মানুষের গণতান্ত্রিক অধিকার রুদ্ধ করে রাজনীতি করে আসছে। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গণতন্ত্র ও সুশাসনের কথা বেমানান।

বৃহস্পতিবার বিকেলে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন। জনগণের জানমালের নিরাপত্তা নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কথা ভূতের মুখে রাম নাম ছাড়া আর কিছুই নয় বলে মন্তব্য করেছেন ওবায়দুল কাদের।

বিবৃতিতে ওবায়দুল কাদের বলেন, ১১ আগস্টের ভয়াবহ গ্রেনেড হামলায় যারা বিরোধী রাজনৈতিক নেতাকর্মীদের নির্বিচারে হত্যা করেছিল; 17 অগাস্ট, 2005-এ সারা দেশে সিরিয়াল বোমা হামলা চালিয়েছে এমন খুনিদের দল, যারা দশ ট্রাক অস্ত্র আমদানি করেছে, যারা অগ্নিসংযোগ করেছে এবং শত শত নিরীহ মানুষকে পুড়িয়ে হত্যা করেছে, তারা যখন জনগণের নিরাপত্তার কথা বলে তখন তারা আরও ভয় পায়।

বিবৃতিতে তিনি বলেন, আইনশৃঙ্খলা বাহিনী কর্তৃক নির্বিচারে গ্রেফতার ও হয়রানির অভিযোগ ভিত্তিহীন। অগ্নিসংযোগ ও রাষ্ট্রীয় সম্পত্তি ও জনগণের ওপর হামলার সঙ্গে জড়িত বিএনপির সন্ত্রাসী ও ক্যাডারদের গ্রেপ্তার করা কোনোভাবেই হয়রানি হতে পারে না। সন্ত্রাসীদের বিচারের আওতায় আনা আইন প্রয়োগকারী কর্তৃপক্ষের দায়িত্ব ও কর্তব্য।

Back To Top