নর্থ সাউথ ইউনিভার্সিটিতে ছাত্রলীগের বিভাগীয় কমিটি ঘোষণা করা হয়েছে

নর্থ সাউথ ইউনিভার্সিটিতে ছাত্রলীগের বিভাগীয় কমিটি ঘোষণা করা হয়েছে

বেসরকারি নর্থ সাউথ ইউনিভার্সিটিতে ছাত্রলীগের বিভাগভিত্তিক কমিটি ঘোষণা করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগ (বিবিএ), আইন বিভাগ, সিভিল অ্যান্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগ (সিইই), ইলেকট্রিক্যাল অ্যান্ড কম্পিউটার ইঞ্জিনিয়ারিং (ইসিই) বিভাগ এবং ফার্মাসিউটিক্যাল সায়েন্স বিভাগে কমিটি ঘোষণা করা হয়েছে।

ছাত্রলীগের সভাপতি জাওয়াদ রহমান ও রিয়াদুল আমিনকে সাধারণ সম্পাদক করে ব্যবসায় প্রশাসন বিভাগের (বিবিএ) নাম ঘোষণা করা হয়েছে। সহ-সভাপতি হয়েছেন ৯ জনকে। তারা হলেন- আবিদ শাহরিয়ার পুলক, অর্ণব বসাক, নাসিফ চৌধুরী রদিদ, সাদমান জিসান, মোহতাসিম মোহাম্মদ তৌফিক, সাফির আবরার, আরমান হোসেন, তৌফিকুজ্জামান মিয়া ও শাহেদ সিরাজ।

যুগ্ম সাধারণ সম্পাদকরা হলেন- রাকিব আহমদ রাফি, তাশদীদ ইসলাম রঙ্গন ও মারুফ ইসলাম জিদান। সাংগঠনিক সম্পাদক হলেন শাহ মোঃ নাজমুস সামি, আরিফিন হাসিব, তানভীর হোসেন পাহেল ও মোঃ ইফতেখারুল ইসলাম ইফতি।

নর্থ সাউথ ইউনিভার্সিটি ছাত্রলীগের অধীনে সিভিল এন্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং (সিইই) বিভাগ ছাত্রলীগের নিম্নোক্ত কমিটি অনুমোদন দিয়েছে। শ্রাবণ সরকার শাওনকে সভাপতি এবং শিহাবুর রহমান শিহাবকে সাধারণ সম্পাদক করা হয়েছে। সহসভাপতি হলেন এস এম নাজমুস সাকিব, সজিব চৌধুরী ও সানি কবির। যুগ্ম সাধারণ সম্পাদক হলেন, মোঃ রিব রহমত, ইফতেখার জামান। সাংগঠনিক সম্পাদক মিনহাজুল ইসলাম বাঁধন, নাসিমুল হক নাসিম ও মোঃ মুফতি হাসান।

নর্থ সাউথ ইউনিভার্সিটি ছাত্রলীগের ইলেকট্রিক্যাল অ্যান্ড কম্পিউটার ইঞ্জিনিয়ারিং (ইসিই) বিভাগের নিম্নোক্ত কমিটি আগামী ১ বছরের জন্য অনুমোদন করা হয়েছে। সভাপতি শান্ত মিয়া ও সাধারণ সম্পাদক করা হয়েছে চৈতন্য সাহাকে। সহসভাপতি হলেন রিদ্দত আহমেদ, সৌরভ মজুমদার ও সাফওয়ান মাহমুদ। যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান ইরফাত ও রিফাত উদ্দিন। সাংগঠনিক সম্পাদক আবদুর রহমান গালিব ও মোঃ ওয়াহেদুন নবী।

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের অধীন আইন বিভাগ ছাত্রলীগের নিম্নোক্ত কমিটির অনুমোদন দিয়েছে। সভাপতি মোঃ সায়েব সাখাওয়াত তূর্য ও সাধারণ সম্পাদক এস এম আসাদুল্লাহ মুগ্ধ। সহ-সভাপতি নিশাদ ভূঁইয়া, ফাহিম ফয়সাল, জারিফ মুস্তাভি ও মানতাহা শিমন। যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন আলমগীর পিয়াস, প্রতীক সেন ও মুনিম শাহরিয়ার মিশু। সাংগঠনিক সম্পাদক শেখ ওমর সাদী, মোঃ শিহাব হোসেন ফাহিম ও তীর্থ নাগ।

আগামী এক বছরের জন্য নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের অধীনে ওষুধ বিজ্ঞান বিভাগের নিম্নোক্ত কমিটি অনুমোদন করা হয়েছে। রাষ্ট্রপতি মো. মোস্তাফিজুর রহমান ও মুনতাসিম ফারুক জাফরিকে সাধারণ সম্পাদক করা হয়েছে। কমিটির সহ-সভাপতি বিমা সামাদ ও সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে ইসরাত জাহানকে।

Back To Top