ফাঁকা বাড়ি প্রেমিকের সঙ্গে দেখে মেয়েকে খুন!

প্রেমিকের

ঘটনাটি ভারতের। বুধবার হায়দরাবাদ রাজ্যের ইব্রাহিমপত্তনম এলাকায় এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।স্থানীয় পুলিশ জানিয়েছে, মৃতের নাম ভার্গবী। তার মা বুধবার কাজের জন্য বাড়ি থেকে বের হন। বাড়িতে আর কেউ ছিল না। ভার্গবীর ভাই পাশের বাড়িতে গেলেন। সেই সুযোগে 19 বছর বয়সী ভার্গবী তার প্রেমিকাকে বাড়িতে ডেকে নেন।

প্রেমিকার সঙ্গে সময় কাটাচ্ছিলেন তিনি। কিন্তু হঠাৎ ভার্গবীরের মা জঙ্গমা কাজ থেকে বাড়ি ফিরে আসেন। দুপুরের খাবার খেয়ে বাড়ি ফিরলেন।
বাড়িতে ঢুকেই ভার্গবী ও তার প্রেমিকাকে হাতেনাতে ধরে ফেলেন জঙ্গমা। দুজনকে দেখে রেগে গেলেন। মেয়ের প্রেমিককে বাড়ি থেকে বের করে দেওয়া হয়। এরপর জঙ্গমা ভার্গবীকে প্রচণ্ড মারধর শুরু করেন। একপর্যায়ে মেয়েটিকে নিজের শাড়ি দিয়ে ঝুলিয়ে হত্যা করে। পাশের বাড়ির জানালা দিয়ে গোটা ঘটনা দেখেন ভার্গবীর ভাই।

এই ঘটনায় ইতিমধ্যেই থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ভার্গবীরের ভাইয়ের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করা হবে।

প্রাথমিকভাবে জানা গেছে, ভার্গবীর পরিবার তাকে বিয়ে করার চেষ্টা করছে। তাই হাঁড়ি দেখাচ্ছিল। এদিকে মেয়েকে প্রেমিকের সঙ্গে দেখে ক্ষিপ্ত হয়ে তাকে হত্যা করেন মা। সূত্র: টাইমস অফ ইন্ডিয়া, এনডিটিভি

Back To Top