বাজেটকে স্বাগত জানিয়ে যুবলীগের আনন্দ মিছিল

বাজেটকে

প্রস্তাবিত ২০২৪-২০২৫ অর্থবছরের জাতীয় বাজেটকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ। চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মইনুল হোসেন খান নিখিল এমপির নির্দেশে আজ বিকাল ৫টায় রাজধানীর ফার্মগেট ও ২৩, বঙ্গবন্ধু এভিনিউতে মহানগর উত্তর ও দক্ষিণের উদ্যোগে তাৎক্ষণিক আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।

আনন্দ মিছিল ও শোভাযাত্রা শেষে বক্তারা বলেন, ২০২৪-২০২৫ অর্থবছরের এই জাতীয় বাজেট একটি সুখী, সমৃদ্ধ, উন্নত ও স্মার্ট বাংলাদেশ গড়ার অঙ্গীকার। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার মেগা সরকারে এটি একটি মেগা বাজেট। এই বাজেট জনগণের বাজেট, মানবতার বাজেট, মানবাধিকার ও কল্যাণের বাজেট। বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে বড় এই বাজেট দেওয়ার জন্য তরুণদের পক্ষ থেকে বক্তারা রাষ্ট্রপতি শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোয়াজ্জেম হোসেন, ইঞ্জিনিয়ার মৃণাল কান্তি জোদ্দার, তাজউদ্দীন আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস মতিউর রহমান বাদশা, মুহাম্মদ বদিউল আলম, সাংগঠনিক সম্পাদক ডাঃ হেলাল উদ্দিন, সাইফুর রহমান সোহাগ, জহির উদ্দিন খসরু, ভারপ্রাপ্ত সভাপতি ঢাকা মহানগর যুবলীগ প্রমুখ। উত্তর জাকির হোসেন বাবুল, ভারপ্রাপ্ত সভাপতি দক্ষিণ মাইন উদ্দিন রানা, উত্তরের সাধারণ সম্পাদক ইসমাইলর হোসেন, দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচএম রেজাউল করিম রেজা, কেন্দ্রীয় যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সারোয়ার হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক মো. সচিব অ্যাড. মুক্তা আক্তার, উপ-দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শাহজাদা, উপ-ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আলতাফ হোসেন, উপ-কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোল্লা রওশন জমির রানা, উপ-ধর্ম সম্পাদক হরে কৃষ্ণ বৈদ্যসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতাকর্মীরা। .

Back To Top