বাবা ও শ্বশুরকে আইনি নোটিশ পাঠিয়েছেন মোশতাক-তিশা দম্পতি

আইনি নোটিশ

আইনি নোটিশ Information: এবার সিনথিয়া ইসলাম তিশা তার নিজের বাবা ও জামাতা খন্দকার মোশতাক আহমেদ তার শ্বশুর। সাইফুল ইসলামকে আইনি নোটিশ পাঠিয়েছেন।

আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের সাবেক সদস্য ও তার স্বামী খন্দকার মোশতাক আহমেদের বিরুদ্ধে মিথ্যা বক্তব্য ও বিদ্বেষমূলক বক্তব্য না দেওয়ার জন্য এই নোটিশ পাঠানো হয়েছে।

গত ২৯ ফেব্রুয়ারি তিশা ও মোশতাকের পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী এ আইনি নোটিশ পাঠান। রোববার আইনজীবী খন্দকার হাসান শাহরিয়ার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।
লিগ্যাল নোটিশে তিশা-মোশতাক দম্পতির আইনজীবী বলেন, সিনথিয়া ইসলাম তিশা ও খন্দকার মোশতাক আহমেদের স্বাভাবিক জীবনযাত্রাকে ব্যাহত করে সামাজিকভাবে হীনমন্য করে মানহানি করা হচ্ছে, যা বিদ্যমান আইনে শাস্তিযোগ্য অপরাধ। একই সঙ্গে কোনো প্রকার লিখিত অনুমতি ছাড়াই খন্দকার মোশতাক আহমেদের ছেলে-মেয়ে, সাবেক স্ত্রী ও পরিবারের সদস্যরা সামাজিক যোগাযোগ মাধ্যম এবং ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ায় অসত্য, মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট তথ্য পরিবেশন, প্রকাশ, সম্প্রচার ও প্রচার করছে। বিদ্যমান আইন অনুযায়ী। শাস্তিযোগ্য অপরাধ সংঘটিত হচ্ছে, যা কোনোভাবেই কাম্য নয়।

এমনটিও বলা হয় তিশার বাবার। সাইফুল ইসলাম তার নিকটাত্মীয় আবুলের মাধ্যমে ৩০ লাখ টাকা ও একটি ফ্ল্যাট দাবি করলেও খন্দকার মোশতাক আহমেদ বিষয়টিতে কর্ণপাত না করায় তিনি প্রতিনিয়ত সামাজিক যোগাযোগ মাধ্যমে অসত্য, মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট, বিভ্রান্তিকর, বানোয়াট তথ্য দিয়ে বিচার বিভাগের সেবা করেন। ইলেকট্রনিক, প্রিন্ট এবং অনলাইন মিডিয়া। প্রশ্ন তোলার পাশাপাশি জনমনে বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা করছে। এটি আরও উল্লেখ করেছে যে সোশ্যাল মিডিয়া এবং ইলেকট্রনিক, প্রিন্ট এবং অনলাইন মিডিয়াতে পরিবেশিত সমস্ত ভিডিও বিবৃতি তিশা এবং মোশতাক দম্পতি যত্ন সহকারে সংরক্ষণ করেছেন।

Back To Top