বিএনপি অশুভ রাজনীতি করে জনগণের দুর্ভোগ বাড়িয়ে : বাহাউদ্দিন নাছিম

বিএনপি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা ৮ আসনের সংসদ সদস্য আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি-জামায়াত একটি দেশের পণ্য বয়কটের নামে এদেশের শান্তিপূর্ণ সম্প্রীতি বিনষ্ট করতে চায়। তারা দেশের মানুষের দুর্ভোগ বাড়াতে বাজার ব্যবস্থায় বিভ্রান্তি ছড়িয়ে দ্রব্যমূল্য বৃদ্ধির অপচেষ্টা চালাচ্ছে। এই রাজনৈতিক দল মানুষের দুর্ভোগ বাড়িয়ে অশুভ রাজনীতি করে।

রোববার (২৪ মার্চ) বঙ্গবন্ধু এভিনিউতে ২০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের খাদ্য বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, দ্রব্যমূল্যের কারসাজি ও মজুদদারি করে মানুষের দুর্ভোগ বাড়ায় এমন সব অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে আমরা সব সময় সোচ্চার। আমরা তাদের অপকর্মের তীব্র নিন্দা জানাই। সরকার সব সময় তাদের বিরুদ্ধে। সরকার তার জায়গা থেকে যেমন প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে, তেমনি আমাদের নেতাকর্মীরা দেশের মানুষকে সচেতন করে যাচ্ছেন এবং দুর্ভোগ লাঘবে কাজ করছেন।

তিনি বলেন, বিএনপি-জামায়াত মানুষের দুর্ভোগ বাড়াতে নানা অপচেষ্টা চালাচ্ছে। তারা আমাদের সম্প্রীতির বাংলাদেশ এবং মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশকে ধ্বংস করতে চায়। জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ গঠনে এই বিএনপিই সবচেয়ে বড় বাধা। পবিত্র রমজান মাস রোজা, সাধনা ও সংযমের মাস। এই বিএনপি-জামায়াত পবিত্র রমজান মাসে সংযমী না হয়ে সংযমী হয়ে মানুষের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করতে চায়। তারা মূল্য নিয়ন্ত্রণের কথা না বলে নানা কৌশলে কারসাজিকারীদের উসকানি দেওয়ার চেষ্টা করছে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফী, সিনিয়র সহ-সভাপতি নুরুল আমিন রুহুল, সহ-সভাপতি ডা. দিলীপ রায়, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মাহী প্রমুখ।

Back To Top