বিএনপি-জামায়াত ইফতারের নামে বিলাসিতায় করছে: নাসিম

বিএনপি-জামায়াত ইফতারের নামে বিলাসিতায় করছে: নাসিম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনের সংসদ সদস্য আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি-জামায়াত ইফতার আয়োজনের নামে বিলাসিতা করে। তাদের নীতি হল পেট ভরানো। তারা নিজেদের জন্যই আত্মত্যাগ করে। দেশের জনগণের জন্য কিছুই করে না। মানুষের সুখ-দুঃখ, দুঃখ-কষ্ট বোঝার বিবেক নেই তাদের।

মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে রাজধানীর সেগুনবাগিচা সামাজিক কেন্দ্রে ইফতার বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি রাষ্ট্রীয় ক্ষমতা পেলে দুর্নীতি ও লুটপাট করে আখ কুড়াতে ব্যস্ত থাকে। তারা দুর্নীতির মাধ্যমে দেশের সম্ভাবনা নষ্ট করেছে। দুর্নীতির মাধ্যমে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করে বাংলাদেশের অর্থনীতিকে পঙ্গু করে দেওয়া হয়েছিল। তাদের শাসনামলে দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিল বাংলাদেশ।

তিনি বলেন, বিএনপি বহির্বিশ্বে আমাদের সম্মান ক্ষুন্ন করেছিল। বাংলাদেশের গণতন্ত্রকে তারা হত্যা করেছে। বিএনপি মনে করে আমরা তাদের দুঃশাসন ভুলে গেছি। তারা প্রতিদিন বলেন দেশের স্বাধীনতা রক্ষা করবেন। যারা স্বাধীনতাবিরোধী জামায়াতের সঙ্গে হাত মিলিয়ে তাদের মন্ত্রী বানিয়েছে, তারা কি দেশের স্বাধীনতা রক্ষা করবে? সন্ত্রাসী, ডাকাত, ধর্মীয় সন্ত্রাসী, সাম্প্রদায়িক শক্তির সাথে সংঘাত সৃষ্টি করে তারা গণতন্ত্র রক্ষা করতে চায়। তারা যা করে তা হলো দেশের মানুষের সাথে ঠাট্টা-তামাশা। দেশের মানুষ এখন আর তাদের বিশ্বাস করে না।

Back To Top