বিএনপি রাজনীতিতে খেই হারিয়ে ফেলছে : নানক

বিএনপি রাজনীতিতে খেই হারিয়ে ফেলছে : নানক

বিএনপি রাজনীতিতে খেই হারিয়ে ফেলছে।বিএনপি নামক রাজনৈতিক দল রাজনীতিতে আগ্রহ হারিয়ে ফেলছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং বস্ত্র ও পাটমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক। তিনি বলেন, তাদের আর কোনো রাজনৈতিক বিষয় নেই। তারা জনগণের কাছে অনুতপ্ত হয়ে বাংলাদেশের রাজনীতিতে ফিরে আসা উচিত।

বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকা-১৩ আসনের আদাবর থানার শেখেরতে দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, ‘এই গ্রুপের কাজ সবসময় ষড়যন্ত্র। তাদের ষড়যন্ত্র প্রতিহত করে ২০১৪ সালের ৫ জানুয়ারি অনুষ্ঠিত জাতীয় নির্বাচনে দেশের মানুষ স্বতঃস্ফূর্তভাবে আওয়ামী লীগকে ভোট দেয়। তারা এখন দেশের উন্নয়ন-অগ্রগতি বাধাগ্রস্ত করার ষড়যন্ত্র করছে। অথচ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশে রূপান্তর করেছেন। এবার তিনি স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্য স্থির করেছেন।

বস্ত্র ও পাট মন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে রূপকল্প ২০৪১ বাস্তবায়নের মাধ্যমে স্মার্ট বাংলাদেশ গড়ার সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত থাকবে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের এ উন্নয়নে বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করলে জনগণের সঙ্গে ঐক্যবদ্ধভাবে তাদের প্রতিহত করব। তিনি বলেন, “মোহাম্মদপুর, আদাবর ও শেরেবাংলানগরের সর্বস্তরের জনগণ আমাকে বিপুল ভোটে বিজয়ী করেছে। তাদের প্রত্যাশা পূরণে আমি অক্লান্ত পরিশ্রম করে যাবো।”

দলীয় নেতা-কর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে নানক বলেন, ‘আওয়ামী লীগের নেতা-কর্মীরা সব সময় দেশের মানুষের পাশে আছে এবং থাকবে। বিএনপি নামক অশুভ শক্তি জনগণের পাশে নেই। এরা মানুষকে আঘাত করে, হত্যা করে, পুড়িয়ে মেরে ফেলে।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বুজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, ৩০ নং ওয়ার্ড কাউন্সিলর আবুল প্রমুখ উপস্থিত ছিলেন।

বিএনপি রাজনীতিতে খেই হারিয়ে ফেলছে

বিএনপি রাজনীতিতে খেই হারিয়ে ফেলছে বিএনপি রাজনীতিতে খেই হারিয়ে ফেলছে বিএনপি রাজনীতিতে খেই হারিয়ে ফেলছে

Back To Top