বিটিএসের কারণে 18টি স্বর্ণমুদ্রা নিয়ে একটি মেয়ে বাড়ি থেকে বের হয়েছে

বিটিএসের কারণে 18টি স্বর্ণমুদ্রা নিয়ে একটি মেয়ে বাড়ি থেকে বের হয়েছে

বিটিএসের : গণমাধ্যমে বলা হয়েছে, 16 বছর বয়সী ওই তরুণী, একজন বিটিএস ফ্যান, 21 জানুয়ারী সকাল দুইটার দিকে বাড়ি থেকে পালিয়ে যায়। ঘটনার উনিশ দিন পর তার পরিবার ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। শুক্রবার (9 ফেব্রুয়ারি)

মেয়েটির বাবা অভিযোগে উল্লেখ করেছেন, “আমার মেয়ে পরিবারের সদস্যদের অবাধ্য এবং উচ্ছৃঙ্খল জীবনযাপন করত। কেউ কিছু বললে সে উত্তেজিত আচরণ করত। সে কোরিয়ান ব্যান্ড গ্রুপ বিটিএসের ভক্ত ছিল। সে বিটিএস সদস্যদের ছবি রাখতেন। তার বাসায় কারো সাথে ঝগড়া হলে সে বলতো কোরিয়া যাবে।

তিনি বলেন, প্রথমে আমরা ভেবেছিলাম প্রেমের কারণে সে বাড়ি ছেড়েছে, তাই বিব্রতকর অবস্থায় থানায় যাইনি। সম্প্রতি, আমি আমার মেয়ের নিখোঁজ এবং বিটিএস অনুরাগীদের দ্বারা তিন কিশোরীকে উদ্ধারের মধ্যে মিল খুঁজে পেয়েছি। তাই থানায় অভিযোগ জানাতে আসি।

মেয়ের বাবা বলেন, ২১ জানুয়ারি দিবাগত রাত ২টার দিকে নগদ পাঁচ হাজার টাকা ও ১৮ ভরি স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাইনি। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় তিনি তার ফেসবুক আইডি থেকে আমার ভাগ্নিকে জানান যে তিনি বিটিএস গ্রুপের সাথে আছেন এবং শীঘ্রই বিটিএস গ্রুপে যোগদানের জন্য কোরিয়া যাবেন।

এছাড়া বিটিএসের মতো নাচের গানের অসংখ্য ভিডিও আপলোড করতে দেখা গেছে তাকে তার ফেসবুকে। এমতাবস্থায় পরিবারের অনুমতি ছাড়াই তিনি কোরিয়া যেতে পারেন এবং যেকোনো সময় নিজের বড় ক্ষতি করতে পারেন।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন বলেন, ‘অভিযোগের বিষয়টি জেনেছি, তবে এখনো কাগজ হাতে পাইনি। আমি পরে বিস্তারিত জানাব।

Back To Top