বৃদ্ধ কামবালার কাছে জেনেছি ভোটের অধিকার কত বড়

কামবালার

নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, একজন বৃদ্ধের কাছ থেকে তিনি জেনেছেন ভোট একটি মহান অধিকার। আজ রোববার সকালে দিনাজপুরে এক অনুষ্ঠানে মন্ত্রী এ কথা বলেন।

দিনাজপুরের বীরোল উপজেলার ধর্মপুর ইউনিয়নের গোদাবাড়ি গ্রামের ৯২ বছর বয়সী নারী কামবালার হাতে বাড়িটি হস্তান্তর করেছেন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। এর বাইরে কামবালা নামে একটি সড়কের উদ্বোধনও করেন তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে খালিদ মাহমুদ চৌধুরী বক্তৃতাকালে বলেন, গত নির্বাচনের সময় কাম্বালা থেকে আমি শিক্ষা পেয়েছি যে ভোট একটি মহান অধিকার এবং একটি মহান সম্পদ। ভোটের অধিকার বুঝিয়ে দিতে কয়েক কিলোমিটার হেঁটে নির্বাচনী প্রচারণায় অংশ নেন। তার কাছ থেকে আমাদের শেখার অনেক কিছু আছে।

প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি অনুসারে কেউ গৃহহীন থাকবে না। প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ বলেন, সেই প্রতিশ্রুতি অনুযায়ী কাম্বালাকে বাড়িটি দেওয়া হয়েছে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের সময় বিরল উপজেলার ধর্মপুর ইউনিয়নের কালিয়াগঞ্জ বাজারে খালিদ মাহমুদ চৌধুরীর নির্বাচনী জনসভায় যোগ দেন গোদাবাড়ী গ্রামের কামবালা। এ সময় খালিদ মাহমুদ চৌধুরীকে দশ টাকা উপহার দেন তিনি।

নির্বাচনে জয়লাভের পর খালিদ মাহমুদ চৌধুরী কামবালার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। সে সময় খালিদ মাহমুদ চৌধুরী দরিদ্র কাম্বালার দারিদ্র্যের ছোঁয়া পেয়েছিলেন।

Back To Top