বেনজির-আজিজকে সরকার নিরাপত্তা দেবে না: সালমান এফ রহমান

সরকার

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমান বলেছেন, সাবেক পুলিশ মহাপরিদর্শক বেনজীর আহমেদ ও সাবেক সেনাপ্রধান জেনারেল (অব.) আজিজ আহমেদকে সরকার কোনো ধরনের সুরক্ষা দেবে না।

বুধবার কারখানা, শিল্প ও বাণিজ্যিক প্রতিষ্ঠানে দুর্ঘটনা রোধ ও নিরাপদ কাজের পরিবেশ নিশ্চিত করতে গঠিত জাতীয় কমিটির সভা শেষে তিনি এ কথা বলেন। কমিটির সভাপতি সালমান এফ রহমান।
পুলিশের সাবেক মহাপরিদর্শক ও সাবেক সেনাপ্রধানের নানা অনিয়ম নিয়ে আলোচনা চলছে। সরকার বিব্রত কি না এমন প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রীর উপদেষ্টা বলেন, আমাদের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক স্পষ্ট বলেছেন, কেউ আইন ভঙ্গ করলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। এখানে সরকারের জন্য কোনো বিব্রতকর অবস্থা থাকবে বলে আমি বিশ্বাস করি না। আইন চলবে তার নিজস্ব গতিতে। তিনি যা বলেন, যত প্রভাবশালীই হোক না কেন, সরকার কাউকে কোনো ধরনের সুরক্ষা দেবে না। আইন চলবে তার নিজস্ব গতিতে।

ভারতে একজন বাংলাদেশি সংসদ সদস্যকে হত্যার বিষয়ে জানতে চাইলে উপদেষ্টা বলেন, এ নিয়ে আমরা সবাই খুবই মর্মাহত। আপনারা জানেন ঘটনাটি তদন্তাধীন। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত এ বিষয়ে মন্তব্য করা ঠিক হবে না বলে মনে করি।

এ সময় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান, স্থানীয় সরকারমন্ত্রী মো: তাজুল ইসলাম, শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন, বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলামসহ সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Back To Top