বেনজির-আজিজ আমাদের লোক নন: ওবায়দুল কাদের

বেনজির

সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদ ও সাবেক আইজিপি বেনজীর আহমেদ আওয়ামী লীগের সদস্য নন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। মঙ্গলবার বিকেলে ঐতিহাসিক ছয় দফা দিবস ও ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী উপলক্ষে আয়োজিত প্রতিনিধি সভায় তিনি এ মন্তব্য করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সততা নিয়ে প্রশ্ন তোলার সুযোগ নেই উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, আমরা স্পষ্ট জানিয়ে দিয়েছি বেনজির আমাদের দলের সদস্য নয়। জ্যেষ্ঠতার যোগ্যতায় তিনি আইজিপি হয়েছেন। আজিজও আমাদের দলের সদস্য নন। সেনাপ্রধান হয়েছেন তার যোগ্যতায়, তার জ্যেষ্ঠতা দিয়ে। আমরা সেগুলো তৈরি করিনি।

তিনি আরও বলেন, তারা ভেতরে কোনো অন্যায় করলে, বিষয়টি সরকারের কাছে এলে তাদের বিচার করার সাহস শেখ হাসিনা সরকারের আছে।

আপনার আমলে কাউকে শাস্তি দেওয়া হয়নি বিএনপির দুর্বৃত্তের বাবা উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আপনার দলের নেতা নিজেই দুর্নীতিবাজ। সিঙ্গাপুর থেকে তারেক-কোকোর পাচারকৃত অর্থের একটি অংশ আমরা আনতে পেরেছি। এফবিআই ঢাকায় এসে তারেকের দুর্নীতির বিরুদ্ধে সাক্ষ্য দেয়। ভালো মানুষ সাজাতে এসেছেন তারেক!

ওবায়দুল কাদের বলেন, আজ একটি টিআইবি আছে, সুজন আছে। এটা ভালো না খারাপ জানি না। ফখরুল-গয়েশ্বর একই সুরে কথা বলেন, তারাও একই সুরে কথা বলেন। জনগণের প্রশ্ন টিআইবি ও সুজন বিএনপির বি-টিম? এটা যেমন বলা হয়, কোন পার্থক্য নেই; একই সুরে কথা বলেন—সরকারের বিরুদ্ধে।

Back To Top