ব্যায়ামাগার থেকে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ নেতার ছেলের লাশ উদ্ধার

যুক্তরাষ্ট্র

যুক্তরাষ্ট্রের আওয়ামী লীগ নেতা আশরাফুজ্জামানের একমাত্র ছেলে রায়ান ইফতেখার জামানের (২৯) এবং জামালপুর জেলা অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি মোর্শেদা জামানের মরদেহ নিউইয়র্কের কুইন্সের রিগোপার্ক এলাকায় নিজ বাড়ির পেছনে একটি স্বনির্মিত জিমনেসিয়াম থেকে উদ্ধার করেছে নিউইয়র্ক পুলিশ। শহর

14 মার্চ দুপুরের পর রায়ানের বাবা-মাকে পাওয়া যায়নি। কর্মস্থলে সহকর্মীদের ডেকে জানতে পারেন যে রায়ানও কাজে যাননি। এ অবস্থায় সন্ধ্যা পর্যন্ত উদ্বিগ্ন হয়ে পড়ে অভিভাবকরা। এক সময় তারা বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে তাদের বাড়ির পেছনে রায়ানের তৈরি জিমনেসিয়াম খুঁজতে গিয়েছিল। সেখানে গিয়ে দেখেন রায়ানের নিথর দেহ মেঝেতে পড়ে রয়েছে। পুলিশকে ফোন করল। পুলিশ একটি অ্যাম্বুলেন্স নিয়ে আসে এবং রায়ানকে প্রাথমিক পরীক্ষার পর বলা হয় যে সে আর বেঁচে নেই। অভিভাবকরা বিশ্বাস করেন রায়ান আত্মহত্যা করেছে। তবে এ লেখা পর্যন্ত তদন্ত প্রতিবেদন হাতে পায়নি।

রায়ানের বাবা-মা এই প্রতিবেদককে জানিয়েছেন যে স্থানীয় সময় 16 মার্চ শনিবার জোহর জ্যামাইকা মুসলিম সেন্টারে জানাজা শেষে রায়ানকে লং আইল্যান্ডের ওয়াশিংটন মুসলিম মেমোরিয়াল কবরস্থানে দাফন করা হবে।

কাতারের মা মোর্শেদা জামান পুত্রশোকে বলেন, রায়ান মাত্র দুই সপ্তাহ আগে জেএফকে বিমানবন্দরে একজন কাস্টমার সার্ভিস এজেন্ট হিসেবে কাজ শুরু করেন। সহকর্মীরা জানিয়েছেন, রায়ান কাজটি নিয়ে খুব খুশি। তারপরও কেন আত্মহত্যার পথ বেছে নিলেন তিনি? উল্লেখযোগ্যভাবে, নিউইয়র্কের শীর্ষ 10টি পাবলিক স্কুলের মধ্যে একটি স্টুইভেস্যান্ট হাই স্কুল থেকে স্নাতক শেষ করার পর, রায়ান কুইন্স কলেজ থেকে ব্যবসা-অর্থনীতিতে উচ্চতর ডিগ্রি নেন।

Back To Top