মাদকাসক্ত ছেলেকে ভ্রাম্যমাণ আদালতে তুলে দিলেন বাবা

মাদকাসক্ত ছেলেকে ভ্রাম্যমাণ আদালতে তুলে দিলেন বাবা

মাদকাসক্ত Information: মাদকাসক্ত ছেলেকে বগুড়ায় ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করেছেন বাবা। তার নাম সাকিব হাসান (20)। তিনি শিবগঞ্জ উপজেলার বুড়িগঞ্জ ইউনিয়নের মাছাইল গ্রামের নুর ইসলামের ছেলে। মঙ্গলবার বিকেলে এ ঘটনা ঘটে।পরে তাকে গ্রেফতার করে তিন মাসের কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসনিমুজ্জামান।

স্থানীয় সূত্রে জানা যায়, সাকিব হাসান দীর্ঘদিন ধরে মাদক সেবন করে আসছিল। বাবা-মা মাদকের টাকা দিতে অস্বীকৃতি জানালে তারা প্রায়ই বাড়ির আসবাবপত্র ভাংচুর করত। মাঝে মাঝে গৃহস্থালীর জিনিসপত্র বিক্রি করে মাদক সেবন করত। এমনকি মা-বাবার সামনেই মাদক সেবন শুরু করেন। বাধ্য হয়ে শিশুটিকে ভ্রাম্যমাণ আদালতে তুলে দেন বাবা নুর ইসলাম।

নূর ইসলাম বলেন, “ছেলেটি মাদকের টাকার জন্য গৃহস্থালির জিনিসপত্র চুরি করে। আমি নিষেধ করলে সে আমাকে ও তার মাকে মারধর করে। তাই স্থানীয় লোকজনের পরামর্শে আইনের আশ্রয় নিয়েছি। ছেলেটি ভালো হলে আমার সেই কামনা ছিল। আমার ছিল আর কোনো বিকল্প নেই।”

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসনিমুজ্জামান জানান, মাদক সেবনের অভিযোগ পেয়ে নিজ বাড়িতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ওই যুবককে গ্রেপ্তার করা হয়। সে সময় নেশাগ্রস্ত ছিলেন তিনি। ভ্রাম্যমাণ আদালত তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তিন মাসের কারাদণ্ড ও ২০০ টাকা জরিমানা করেন।

মাদকাসক্ত

মাদকাসক্ত মাদকাসক্ত

Back To Top